সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
মুচিদেরও খাদ্য দিলো আ. লীগের ত্রাণ উপকমিটি

মুচিদেরও খাদ্য দিলো আ. লীগের ত্রাণ উপকমিটি

ভিবি নিউজ ডেস্ক:
লকডাউনে আয়-রোজগারহীন হয়ে পড়া নগরের ভ্রাম্যমাণ জুতো মেরামতকারী মুচি সম্প্রদায়ের মাঝে  খাদ্য সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

মঙ্গলবার (১৩ জুলাই) আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির ওয়ার্কিং পার্টনার সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) বন্ধুরা ঘুরে-ঘুরে নগরে মুচিদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে এনএফএস’র সভাপতি রাহাত হুসাইন বলেন, নগরের মুচিদের কষ্টের চিত্র প্রকাশ হলে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দীর দৃষ্টিগোচর হয়। তিনি সঙ্গে সঙ্গে নগরের ভ্রাম্যমাণ মুচিদের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেন।

সুজিত রায় নন্দী জানান, ‘বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার বাংলায় কেউ না খেয়ে থাকবে না। আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠন করোনার শুরু থেকেই মানুষের জন্য কাজ করছে।’

রাহাত হুসাইন বলেন, আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দীর পক্ষ থেকে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) বন্ধুরা মুচিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির ( এনএফএস) সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, সহ-সভাপতি শেখ নাসির, সাংগঠনিক সম্পাদক সাদিক ভিস্তি, আইন সম্পাদক কাজী মামুনুর রহমান মাহিম, দফতর সম্পাদক মাহবুব আলম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাসুম চৌধুরী, সহ-সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল মল্লিক, কাজী শাকিলসহ অন্যরা।