সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ

দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ

 

ভিবি নিউজ ডেস্ক : সুদুর প্রবাসের বুকে দুস্থ মানবতার সেবায় গড়ে ওঠা একমাত্র সংগঠন চট্টগ্রাম সমিতি ওমান সংগঠনের মাধ্যমে গত ২১ মার্চ বৃহস্পতিবার
চট্টগ্রাম সমিতি ওমানের সহযোগিতায় চট্টগ্রামস্ত অক্সিজেন মোড় নাসির টাওয়ারে “সমিতির নিজস্ব অফিসের” সামনে থেকে শুরু করে অক্সিজেন এর মেইন মোড় পর্যন্ত, নার্ছিং কলেজের শিক্ষার্থী, , রিকশাওয়ালা, দুস্থ ও পথচারীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
পরবর্তীতে জি, ই, সি মোড়ে সামনের টাওয়ার-১ এর নবম তলায় কপারচিম্নি হোটেলের কনফারেন্স রূমে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এতে সভাপতির আসন অলঙ্কিত করেন ওমান সমিতির সিনিয়র উপদেষ্টা এস,এম,সফি সাহেব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক, কলামিস্ট ও রাজনীতিবিদ ডঃ মোহাম্মদ মাসুম চৌধুরী। অনুষ্ঠান টি সঞ্চলনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী তাপস কুমার বিশ্বাস।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মিউনিসিপ্যালিটির প্যানেল মেয়র হাছান মোহাম্মদ হাসানি, ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চট্টগ্রাম বিভাগের সভাপতি জিএম জহির উদ্দীন, চট্টগ্রাম সমিতি ওমানের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আবু তাহের, সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু,, কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, আজীবন সদস্যগণ এবং সাধারণ সদস্যবৃন্দ সহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

পরে ইফতার পূর্বে দোয়া “রমজান তৎপর্য” নিয়ে আলোচনা এবং বিশ্ব মুসলমানের সুখ শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

ওমান থেকে সমিতির সভাপতি মোঃ ইয়াছিন চৌধুরী (সিআইপি) ও সদস্য কামাল হোসেন পাটোয়ারী মানবিক কাজে উপস্থিত হয়ে সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com