সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
চাঁদপুর ফরিদগঞ্জ পৌর মেয়র নির্বাচনে নৌকার প্রার্থী সজিব চৌধুরী

চাঁদপুর ফরিদগঞ্জ পৌর মেয়র নির্বাচনে নৌকার প্রার্থী সজিব চৌধুরী

ভিবি নিউজ ডেস্ক – চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে ৫ নং ওয়ার্ডের কৃতিসন্তান, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক, সহ-সভাপতি,পৌর যুবলীগের সাবেক দুই দুই বারের সফল সভাপতি ,বর্তমান ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির ১ নং সদস্য, সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুর গাফ্ফার সজিব।

তিনি বলেন, বঙ্গবন্ধু আদর্শকে বুকে লালন করে আমি এবং আমার পরিবার দীর্ঘদিন যাবৎ ফরিদগঞ্জে আওয়ামীলীগের রাজনিতি করে আসছি ,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ শেখ হাসিনা, তিনি যদি আমাকে ফরিদগঞ্জ পৌর সভার মেয়র পদে দলীয় মনোনয়ন দেন, তাহলে আমি নির্বাচিত হয়ে, ফরিদগঞ্জ পৌরবাসীকে একটি ডিজিটাল পৌর সভা উপহার দেবো সেই সাথে পৌর বাসীর নাগরিক সেবা মানুষের মাঝে পৌছে দিয়ে যাবো ইনশাআল্লাহ্। আল্লাহ যদি আমার উপড়ে সহায় হোন তাহলে, পৌর বাসীর নাগরিক নিরাপত্ত,জানজট মুক্ত, সন্ত্রাস-চাঁদাবাজ মুক্ত ,ইভটিজিং মুক্ত, পরিষ্কার পরিচ্ছন্ন আলোকিত ও পরিকল্পিত শহর হিসেবে রুপান্তরিত করবো। পৌরসভা কে আধুনিক মডেল হিসেবে রুপান্তরিত করবো। অবহেলিত মানুষের অধিকার ও পৌর বাসীর ইজ্জত সম্মান সুরক্ষিত রাখতে এবং গরীব অসহায় মানুষের পক্ষে ন্যায় বিচার পতিষ্ঠার লক্ষ্যে । আমি কাজ করে যাবো। তিনি আরো বলেন আমি ছাত্র জীবন থেকে বিভিন্ন সময়ে এদলের হয়ে কাজ করে এসেছি, মৃত্যুর আগপর্যন্ত নৌকার পক্ষশক্তি হয়ে জনগণকে সাথে নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com