সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্যান্ডার্স

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্যান্ডার্স

bdnews24

যুক্তরাষ্ট্রে এ বছরের প্রেসিডেন্ট নির্বাচনী দৌড় থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানিয়েছেন সিনেটর বার্নি স্যান্ডার্স।

সাম্প্রতিক দিনগুলোতে নির্বাচনী প্রচারে সুবিধা করতে পারেননি ডেমোক্র্যাট দল থেকে লড়া স্যান্ডার্স। বুধবার তিনি তার প্রচার কর্মকর্তাদেরকে একটি কনফারেন্স কলে নির্বাচনী প্রচার বন্ধের সিদ্ধান্ত জানিয়েছেন।

নভেম্বরে যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন৷ স্যান্ডার্স সরে দাঁড়ানোয় এখন প্রেসিডেন্ট পদে মনোনয়ন পাওয়ার পথ প্রশস্ত হল সাবেক মার্কিন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের।

স্যান্ডার্স এর আগে ডেমোক্র্যাটিক দলের প্রার্থী মনোনয়ন প্রক্রিয়ার শেষ পর্যন্ত লড়ে যাওয়ার ঘোষণা দিলেও এখন তা না করেই সরে আসায় ডেমোক্র্যাট দলে জো বাইডেনের আর কোনো প্রতিদ্বন্দ্বী থাকল না।

৭৮ বছর বয়সী ভারমন্টের সিনেটর বার্নি স্যান্ডার্স গতবারের প্রেসিডেন্ট নির্বাচনেও লড়েছিলেন। তবে হিলারি ক্লিনটনের কাছে পরাজিত হয়ে আর মনোনয়ন পাননি।

এবার শুরুতে বেশ ভালোই লড়াই করছিলেন স্যান্ডার্স। আইওয়া ও নিউ হ্যাম্পশায়ারে বেশ চমক দেখিয়েছিলেন তিনি। ফেব্রুয়ারিতেও তিনটি রাজ্যের ভোটে তিনি ভাল ফল করেছিলেন।

তবে নির্বাচনী লড়াইয়ে অনেক দিন ধরে সামনের সারিতে থাকলেও সম্প্রতি কয়েক সপ্তাহে দলের প্রাইমারিগুলোতে জো বাইডেন এগিয়ে যান, পেছনে পড়ে যান স্যান্ডার্স।

করোনাভাইরাস সঙ্কটের মধ্যে স্বাস্থ্য নিয়ে উদ্বেগের কারণে এই কয়েক সপ্তাহে স্যান্ডার্স অনলাইনে সরাসরি নির্বাচনী প্রচার চালিয়ে আসছিলেন। তাছাড়া,করোনাভাইরাসের কারণে অনেক রাজ্যের প্রাইমারিতেও বিলম্ব হচ্ছে।