সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ

দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ

 

ভিবি নিউজ ডেস্ক : সুদুর প্রবাসের বুকে দুস্থ মানবতার সেবায় গড়ে ওঠা একমাত্র সংগঠন চট্টগ্রাম সমিতি ওমান সংগঠনের মাধ্যমে গত ২১ মার্চ বৃহস্পতিবার
চট্টগ্রাম সমিতি ওমানের সহযোগিতায় চট্টগ্রামস্ত অক্সিজেন মোড় নাসির টাওয়ারে “সমিতির নিজস্ব অফিসের” সামনে থেকে শুরু করে অক্সিজেন এর মেইন মোড় পর্যন্ত, নার্ছিং কলেজের শিক্ষার্থী, , রিকশাওয়ালা, দুস্থ ও পথচারীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
পরবর্তীতে জি, ই, সি মোড়ে সামনের টাওয়ার-১ এর নবম তলায় কপারচিম্নি হোটেলের কনফারেন্স রূমে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এতে সভাপতির আসন অলঙ্কিত করেন ওমান সমিতির সিনিয়র উপদেষ্টা এস,এম,সফি সাহেব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক, কলামিস্ট ও রাজনীতিবিদ ডঃ মোহাম্মদ মাসুম চৌধুরী। অনুষ্ঠান টি সঞ্চলনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী তাপস কুমার বিশ্বাস।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মিউনিসিপ্যালিটির প্যানেল মেয়র হাছান মোহাম্মদ হাসানি, ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চট্টগ্রাম বিভাগের সভাপতি জিএম জহির উদ্দীন, চট্টগ্রাম সমিতি ওমানের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আবু তাহের, সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু,, কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, আজীবন সদস্যগণ এবং সাধারণ সদস্যবৃন্দ সহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

পরে ইফতার পূর্বে দোয়া “রমজান তৎপর্য” নিয়ে আলোচনা এবং বিশ্ব মুসলমানের সুখ শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

ওমান থেকে সমিতির সভাপতি মোঃ ইয়াছিন চৌধুরী (সিআইপি) ও সদস্য কামাল হোসেন পাটোয়ারী মানবিক কাজে উপস্থিত হয়ে সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com