সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
চাঁদপুর ফরিদগঞ্জ পৌর মেয়র নির্বাচনে নৌকার প্রার্থী সজিব চৌধুরী

চাঁদপুর ফরিদগঞ্জ পৌর মেয়র নির্বাচনে নৌকার প্রার্থী সজিব চৌধুরী

ভিবি নিউজ ডেস্ক – চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে ৫ নং ওয়ার্ডের কৃতিসন্তান, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক, সহ-সভাপতি,পৌর যুবলীগের সাবেক দুই দুই বারের সফল সভাপতি ,বর্তমান ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির ১ নং সদস্য, সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুর গাফ্ফার সজিব।

তিনি বলেন, বঙ্গবন্ধু আদর্শকে বুকে লালন করে আমি এবং আমার পরিবার দীর্ঘদিন যাবৎ ফরিদগঞ্জে আওয়ামীলীগের রাজনিতি করে আসছি ,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ শেখ হাসিনা, তিনি যদি আমাকে ফরিদগঞ্জ পৌর সভার মেয়র পদে দলীয় মনোনয়ন দেন, তাহলে আমি নির্বাচিত হয়ে, ফরিদগঞ্জ পৌরবাসীকে একটি ডিজিটাল পৌর সভা উপহার দেবো সেই সাথে পৌর বাসীর নাগরিক সেবা মানুষের মাঝে পৌছে দিয়ে যাবো ইনশাআল্লাহ্। আল্লাহ যদি আমার উপড়ে সহায় হোন তাহলে, পৌর বাসীর নাগরিক নিরাপত্ত,জানজট মুক্ত, সন্ত্রাস-চাঁদাবাজ মুক্ত ,ইভটিজিং মুক্ত, পরিষ্কার পরিচ্ছন্ন আলোকিত ও পরিকল্পিত শহর হিসেবে রুপান্তরিত করবো। পৌরসভা কে আধুনিক মডেল হিসেবে রুপান্তরিত করবো। অবহেলিত মানুষের অধিকার ও পৌর বাসীর ইজ্জত সম্মান সুরক্ষিত রাখতে এবং গরীব অসহায় মানুষের পক্ষে ন্যায় বিচার পতিষ্ঠার লক্ষ্যে । আমি কাজ করে যাবো। তিনি আরো বলেন আমি ছাত্র জীবন থেকে বিভিন্ন সময়ে এদলের হয়ে কাজ করে এসেছি, মৃত্যুর আগপর্যন্ত নৌকার পক্ষশক্তি হয়ে জনগণকে সাথে নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।