সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান পবিত্র ঈদে মিলাদুন্নবী স্বরণে মেহেদী হাসান রাসেলের কুরআন ও হাদিসের আলোকে উপস্থাপন  লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার আকতার হোসেন লক্ষ্মীপুরে যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত
লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার আকতার হোসেন

লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার আকতার হোসেন

 

ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার হিসেবে ২৫ তম বিসিএস পুলিশ ক্যাডারের কর্মকর্তা আকতার হোসেনকে নিয়োগ দেওয়া হয়েছে। এর পূর্বে তিনি রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার পদে কর্মরত ছিলেন। এদিকে লক্ষ্মীপুরের পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদকে সারদা পুলিশ একাডেমিতে বদলি করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে রাস্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব হাবিবুল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।
লক্ষ্মীপুরের নবাগত পুলিশ সুপার আকতার হোসেন বগুড়ার গাবতলি সন্তান। তিনি গাবতলি উপজেলার এমআরএম উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৩ সনে কৃতিত্বের সাথে এসএসসি পাস করেন। পরবর্তীতে বগুড়ার ঐতিহ্যবাহী আজিজুল হক কলেজ থেকে ১৯৯৫ সনে উচ্চ মাধ্যমিক পাস করেন। পরে একই শিক্ষা প্রতিষ্ঠান থেকে ইংরেজিতে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। ২০০৬ সনে ২৫ তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার পদে চাকরিতে যোগদানের পরে পুলিশ একাডেমি থেকে ২০০৯-১০ সনে পুলিশ সাইন্সে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। মেধাবী আকতার হোসেন ২০১৩-১৪ সনে ব্যবসা প্রশাসন বিষয়ে মাস্টার্স সম্পন্ন করেন। তিনি ২০১৫ সনে আইন বিষয়ে এলএলবি কোর্স কমপ্লিট করেন। চাকুরীর সাথে সাথে বর্তমানে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে পিএইচডিতে অধ্যায়নরত এই পুলিশ কর্মকর্তা। চাকুরী জীবনে তিনি ২০০৬ সনে সহকারী পুলিশ সুপার পদে চাকুরীতে যোগদানের পর থেকে দিনাজপুর, সারদা, শিল্প পুলিশ নারায়নগঞ্জ ও গাইবান্দায় সরকারী দায়িত্ব পালন করনে। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার পদে পিবিআই ও সিআইডিতে নিষ্ঠার সাথে নিজ দায়িত্ব পালন করেন ব্যক্তিগত জীবনে দুই কন্যা সন্তানের জনক এই পুলিশ কর্মকর্তা। পুলিশ সুপার আকতার হোসেনের স্ত্রী একজন আর্কিটেক।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com