সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ
লক্ষ্মীপুরে সাংবাদিকদের নিয়ে সাংবাদিক কল্যাণ সংস্থার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে সাংবাদিকদের নিয়ে সাংবাদিক কল্যাণ সংস্থার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভিবি নিউজ ডেস্ক:লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে শহরের অভিজাত চাইনিজ রেস্তোরাঁ কুটুমবাড়িতে বিপুলসংখ্যক সাংবাদিক এ ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিতি হন। এসময় দোয়া- মোনাজাত পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবি ফিরোজ আলম। তিনি দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন এবং লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সাংবাদিকদের লেখনীর মাধ্যমে এলাকার উন্নয়ন, সম্ভাবনা ও অন্যায়- অনিয়মের খবর প্রকাশের মধ্যে দিয়ে দেশ গঠন ভূমিকা রাখা আহবান জানান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের যুগ্ম আহবায়ক ও দৈনিক খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ ওয়াহিদুর রহমান মুরাদ। এসময় বক্তব্য রাখেন লসাকস’র আহবায়ক ভাস্কর বসু রায় চৌধুরী, সংগঠনের সাবেক সহ সভাপতি মফিজুর রহমান মাস্টার, দৈনিক সবুজ জমিন সম্পাদক আফজাল হোসেন সবুজ, দৈনিক বঙ্গবাজার রায়পুর উপজেলা প্রতিনিধি শোহেল আলম, দৈনিক লাখোকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি নুর মোহাম্মদ, সংগঠনের যুগ্ম আহবায়ক ও দৈনিক সবুজ নিশানের জেলা প্রতিনিধি ফয়সাল কবির, দৈনিক বাংলাদেশ সমাচারের রায়পুর উপজেলা প্রতিনিধি জাকির হোসেন।

লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার ইফতার ও দোয়া মাহফিলে মহান রাব্বুল আলামিনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে আগত সকল আমন্ত্রিত অতিথিকে স্বাগত জানানো হয়। এসময় বক্তারা বলেন “মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টির প্রত্যাশায় আমরা মুসলমানরা এক মাস ধরে রোজা পালন করি, যার মূল দর্শন হলো আত্মসমর্পণ। ধৈর্য, সংযম, আত্মনিয়ন্ত্রণ, আনুগত্য এবং আত্মশুদ্ধির শিক্ষায় দীক্ষিত হয়ে পারস্পরিক শ্রদ্ধায় সৌহার্দ্য, শান্তি, সমৃদ্ধি এবং সহিষ্ণুতা বৃদ্ধি পাবে। ফলে সৃষ্টির সেরা জীব হিসেবে মানুষের মধ্যে মানবিক মূল্যবোধের প্রসার হবে”।

অনষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দৈনিক বাংলার মুকুলের বার্তা সম্পাদক মিজানুর শামীম, সমাজসেবক টিটু ভুঁইয়া, এশিয়ান টেলিভিশনের কমলনগর উপজেলা প্রতিনিধি ও দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার স্টাফ রিপোর্টার ভাস্কর মজুমদার, এনজিও চেয়ারম্যান ও সমাজসেবক কামাল উদ্দিন (ফারমার), সংবাদকর্মী মন্জুর হোসেন সুমন, জহির উদ্দিন, হোসেন চৌধুরী, সোহেল হোসেন, হোসেন মিয়া, কামরুল হোসেন, ইয়াছিন আরাফাত রাজন, অপূর্ব ওহিদসহ সমাজের নানান পেশার মানুষ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com