সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার আহ্বায়ক ভাস্কর , যুগ্ম আহ্বায়ক মুরাদ ও ফয়সাল

লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার আহ্বায়ক ভাস্কর , যুগ্ম আহ্বায়ক মুরাদ ও ফয়সাল

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী- লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার (লসাকস) এর নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে সংগঠনটির প্রতিষ্ঠাতা ভাস্কর বসু রায় চৌধুরীকে আহ্বায়ক ও মো: ওয়াহিদুর রহমান মুরাদ ও ফয়সাল কবিরকে যুগ্ম আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। ২৯ নভেম্বর মঙ্গলবার রাত সাড়ে ন’টায় জেলা শহরের প্রান কেন্দ্রে অবস্থিত কুটুম বাড়ি চাইনিজ রেস্তোরাঁয় সাধারণ সভায় উপস্থিত সকলের সম্মতির মাধ্যমে এটি করা হয়েছে। এর আগে সন্ধ্যা সাড়ে পাঁচটায় সংগঠনকে শক্তিশালী ও বেগবান করার লক্ষ্যে সকলের মতামত নেয়া হয়। এতে একে একে বক্তব্য রাখেন, মফিজুর রহমান, ওয়াহিদুর রহমান মুরাদ, রিয়াজ মাহমুদ বিনু, ভাস্কর মজুমদার, সফিকুল ইসলাম, আমজাদ হোসেন, ফয়সাল কবির, মঞ্জুর হোসেন সুমন, জনি সাহা, এস এম জাকি হোসেন, ইসমাইল হোসেন, আবুল কাশেম সাদ্দাম, কামরুল হোসেন, মোহাম্মদ এমরান, সোহেল হোসেন, মুজাহিদসহ সংগঠনে উপদেষ্টাবৃন্দ।
আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত হয়, ভাস্কর বসু রায় চৌধুরী নেতৃত্বে নবগঠিত ১৩ সদস্যের কমিটি যুগোপযোগী নতুন একটি গঠনতন্ত্র তৈরি করে আগামী তিন মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করে নতুন কমিটির গঠন করতে হবে। এতে সংগঠনকে শক্তিশালী ও বেগবান করার লক্ষ্যে তিন সদস্য বিশিষ্ট অর্থ বিষয়ক একটি কমিটি করা হয়েছে। এ কমিটিতে রয়েছেন, জাতীয় অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি মফিজুর রহমান মাস্টার, এশিয়ান টেলিভিশনের কমলনগর উপজেলা প্রতিনিধি ও দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার স্টাফ রিপোর্টার ভা্স্কর মজুমদার ও দৈনিক সন্ধ্যা বানী পত্রিকার স্টাফ রিপোর্টার মঞ্জুর হোসেন সমন।
সংগঠনের বিদায়ী সভাপতি ভাস্কর বসু রায় চৌধুরী (দৈনিক জনতার স্টাফ রিপোর্টার) সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক আবদুল মজিদ নেহাল (দৈনিক ইত্তেফাক পত্রিকার কমলনগর উপজেলা প্রতিনিধি) এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ আবুল কাশেম, জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবি ফিরোজ আলম ও দৈনিক বাংলার মুকুল পত্রিকার বার্তা সম্পাদক মিজানুর শামিম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফেয়ার ডায়াগনস্টিকের ব্যবস্থাপনা পরিচালক ও সাপ্তাহিক নতুন পথ পত্রিকার নিবার্হী সম্পাদক রেজাউল করিম ফরহাদ হোসেন, সাপ্তাহিক নতুন পথ পত্রিকার সম্পাদক ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি বেল্লাল উদ্দিন সাগর, লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক আব্দুল মালেক নিরব, রাইজিং বিডির জেলা প্রতিনিধি ওয়াহিদ ফরহাদ সাগর সহ জেলার প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন পোর্টালের সাংবাদিকবৃন্দ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com