সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই
লক্ষীপুরে আলিফ মীম হাসপাতালের মৃত শেয়ারহোল্ডার পরিবারকে কর্তৃপক্ষের অনুদান প্রদান ও দোয়া মোনাজাত

লক্ষীপুরে আলিফ মীম হাসপাতালের মৃত শেয়ারহোল্ডার পরিবারকে কর্তৃপক্ষের অনুদান প্রদান ও দোয়া মোনাজাত

 

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুরে মৃত শেয়ারহোল্ডার মাহাবুব আলম খোকনের পরিবারকে হাসপাতাল কর্তৃপক্ষ থেকে আর্থিক অনুদান হিসেবে পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করা হয়। সদর উপজেলার দালালবাজারের উত্তর মাথায় অবস্হিত দ্রুত চালুর অপেক্ষায় আলিফ-মীম হাসপাতাল কর্তৃপক্ষ থেকে সদ্য মারা যাওয়া এই শেয়ারহোল্ডার পরিবারকে ২৭ আগস্ট শুক্রবার বিকেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এ আর্থিক সহায়তার অনুদান দেয়া হয়। এসময় হাসপাতালটির শেয়ারহোল্ডার মৃত মাহাবুব আলম খোকনের পরিবারের পক্ষে মৃতের পুত্র মাজহারুল ইসলাম রাসেল অনুষ্টানের প্রধান অতিথির হাত থেকে অনুদানের পঞ্চাশ হাজার টাকার চেক গ্রহন করেন।

জানা গেছে, অনুদান প্রদান এবং আলিফ-মীম হাসপাতালের ভবিষ্যত সফলতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় হাসপাতালের চেয়ারম্যান আলহাজ্ব আমির হোসেন বলেন,

আমাদের হাসপাতালের একজন সম্মানিত শেয়ারহোল্ডার সদস্য কিছুদিন পূর্বে মারা যাওয়ায় মাহাবুবুল আলম খোকনের শোকসন্তপ্ত পরিবার ও আত্মীয়স্বজন প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে আমাদের হাসপাতাল থেকে প্রাথমিকভাবে মরহুমের পরিবারকে আমরা পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করি। আশাকরি ভবিষ্যতে এধরনের অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটলে সেই শেয়ারহোল্ডার পরিবারকে আরও বেশি আর্থিক অনুদান দেয়া হবে। আমরা সদর উপজেলার দালালবাজার, চররুহিতা, উত্তর ও দক্ষিণ হামছাদী এবং পার্শ্ববর্তী রায়পুর উপজেলার সোনাপুর ও বামনী ইউনিয়নের প্রায় দুই লক্ষ মানুষের চিকিৎসা সেবার সহযোগিতার লক্ষ্য নিয়ে সম্ভব্য পঞ্চাশ শয্যা বিশিষ্ট এই আলিফ-মীম হাসপাতালটি চালু করার শেষ পর্যায়ের কাজ চলমান আছে। আশাকরি অতি শীঘ্রই চিকিৎসা বিজ্ঞানের আধুনিক সকল ধরনের উন্নত মানের অত্যাধুনিক মেশিনপত্র ও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা হাসপাতাল চালু করে রোগীদের সেবা দিতে সক্ষম হবো। এতে করে চিকিৎসা নিতে আসা আশেপাশের এলাকার রোগীদের লক্ষ্মীপুর, নোয়াখালী বা ঢাকা যেতে হবে না।

হাসপাতালটির ব্যবস্হাপনা পরিচালক (এমডি) এমরান হোসেন খন্দকারের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে লক্ষ্মীপুর জজ কোর্টের এডভোকেট পাবলিক প্রসিকিউর (পিপি) জসিম উদ্দিন আলিফ-মীম হাসপাতালের মঙ্গল কামনা করে বলেন আশাকরি হাসপাতালটি অত্র এলাকার সাধারন মানুষের চিকিৎসা সেবা দিতে যথাযথ ভুমিকা রাখবে।
বিশেষ অতিথি হিসেবে দালালবাজার এনকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলিউর রহমান বলেন আমি আলিফ মীম হাসপাতালের সামগ্রিক সফলতা কামনা করি এ হাসপাতালটি যেন সেবা নিতে আসা রোগীদের চিকিৎসা কার্যক্রম সঠিকভাবে দিয়ে এলাকাবাসীর মুখ উজ্জল করে।
বিশেষ অতিথি হিসেবে স্হানীয় দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান শোহেল বলেন আশারাখি আমার ইউনিয়নের দালালবাজারে অবস্হিত আলিফ-মীম হাসপাতালটি অত্র এলাকার চিকিৎসা সেবায় প্রত্যাশা পুরন করবে।

এসময় আরও উপস্হিত ছিলেন হাসপাতালটির উপদেষ্টা ও শেয়ারহোল্ডার বিশিষ্ট ব্যবসায়ী লোকমান পাটোয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী বাহার পাটোয়ারি, আলিফ-মীম হাসপাতালের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মমিন হাজী, ব্যবসায়ী মোঃ আলী আকবর, হাসপাতালটির উপদেষ্টা রুহুল আমিন বড় ভাই, বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহীম হাজী, হাসপাতালটির সম্মানিত সদস্য মোহাম্মদ দুলাল মিয়া। হাসপাতালে সম্মানিত সদস্য নুরুল আমিন, অনুষ্টানে দোয়া, মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন, দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস ও দালালবাজারস্হ ফজলুল কাদের চৌধুরী মসজিদের খতিব মাওলানা মিজানুর রহমান।
উল্লেখ্য, লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদিউল আলমের পুত্র এবং আলিফ-মীম হাসপাতালের সম্মানিত শেয়ারহোল্ডার মাহাবুব আলম খোকন গত ১৫ আগস্ট ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরন করেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com