সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে সাংসদ নয়নের মাতার নামাজের জানাযায় হাজারো মানুষের ঢল

লক্ষ্মীপুরে সাংসদ নয়নের মাতার নামাজের জানাযায় হাজারো মানুষের ঢল

ভিবি রায় চৌধুরী : লক্ষ্মীপুর (রায়পুর- সদর আংশিক) দুই আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের মাতা মনোয়ারা বেগম (৭৬) এর নামাজের জানাযা হাজারো মানুষের উপস্হিতে অনুষ্টিত হয়। ২৬ আগস্ট বৃহস্পতিবার বেলা দুইটায় সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের চরমন্ডলস্হ আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ষ্ট্রোক জনিত কারনে বুধবার গভীর রাতে তিনি ইন্তেকাল করেন বলে পারিবারিক সুত্রে জানা গেছে, ইন্নালিল্লাহে ——–রাজেউন। তিনি পাঁচ পুত্র ও চার কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী, গুণাগ্রাহী ও শুভানাধ্যায়ী রেখে গেছেন।

মরহুমার রুহের মাগফিরাত কামনায় পরিবারের সদস্যসহ নানান শ্রেণি-পেশার অসংখ্য মানুষ দোয়া ও মুনাজাতে অংশ নেন। মুনাজাত পরিচালনা করেন লক্ষ্মীপুরের টুমচর আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল আল্লামা হারুন আল মাদানি। জানাযার নামাজে উপস্হিত ছিলেন, মরহুমার পুত্র লক্ষ্মীপুর দুই আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুরে আলম, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ মাসুম, সদর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক জসীম উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের উপ-বন বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী, সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আবুল কাশেম, জেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক কবির পাটওয়ারী, রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, রায়পুর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইউসুফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি- চৌধুরী মাহমুদুর নবী সোহেল, জেলা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি বেলায়েত হোসেন বেলাল, দালালবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টার, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির বিপ্লব, জেলা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন শরিফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা সেবকলীগ, কৃষকলীগের নেতাকর্মী ও মরহুমার আত্মীয়স্বজন ও বিপুল সংখ্যক এলাকাবাসী।

এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের মাতার মৃত্যুতে দলের পক্ষ থেকে গভীর শোক ও দুংখ প্রকাশ করেন। দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে ২৬ আগস্ট বিকেলে তিনি জানান, মরহুমা মনোয়ারা বেগমের পবিত্র আত্মার মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবার- পরিজন, আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভানাধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
এছাড়া লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন শরিফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানও মরহমার মৃত্যুতে সংগঠনের পক্ষ থেকে এক বিবৃতির মাধ্যমে জানান, মনোয়ারা বেগমের পবিত্র আত্মার মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com