সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলায় ২৬ জুলাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে স্বাস্থ্য ও পঃকঃ মন্ত্রনালয়ের মন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ ও মানববন্ধন

লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলায় ২৬ জুলাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে স্বাস্থ্য ও পঃকঃ মন্ত্রনালয়ের মন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ ও মানববন্ধন

লক্ষ্মীপুর থেকে শুভ দেবনাথ : সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্ট কমলনগর ও রামগতি উপজেলার – পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর নিকট স্মারক লিপি পেশ করেন।
এসময়ে উপস্থিত ছিলেন বাসদ কেন্দ্রীয় পাঠচক্র সদস্য কমরেড আবদুর রাজ্জাক।

সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্টের পক্ষথেকে গ্রামাঅঞ্চলের মানুষের করোনা টেষ্ট ও চিকিৎসা প্রযাপ্ত সুলভ আয়োজন প্রসঙ্গে মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রীর বরাবরে ২৬ জুলাই লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি- উপজেলায় স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি পেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত স্মারকলিপিতে মুল বক্তব্য ছিলো-
(ক) জরুরী ভিত্তিতে গ্রামপর্যায়ে সকলের করোনা পরীক্ষা ব্যবস্থা করা।
(খ) যুূদ্ধ কালিন পরিস্থিতি বিবেচনা করে উপজেলা / ইউনিয়ন পর্যায়ে সেনাবাহিনী মেডিকেল কোরের সহায়তায় করোনা চিকিৎসার জন্য ফিল্ত হাসপাতাল স্থাপন করা।
(গ) গ্রামের কৃষক ক্ষেতমজুর সহ প্রাপ্তবয়স্ক সকলকে দ্রুত টিকাদেয়ার ব্যবস্থা করা।
(ঘ) হাসপাতাল সমূহে শয্যা সংখ্যা, হাইফ্লো নেজাল ক্যানুলা, আইসিইউ বেড সহ চিকিৎসা পরিধি বাড়াও; প্রযাপ্ত দক্ষ জনবল নিয়োগ দেয়া; কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ ব্যবসা নিশ্চিত করা, স্বাস্থ্য খাতে দুর্নীতি বন্ধকরা।
(ঙ) শ্রমজীবী দরিদ্রদের এক মাসের খাদ্য ও নগদ ৫০০০ টাকা দেয়া; করোনা মোকাবিলায় কার্যকর লকডাউন দেয়া।
(চ) দৈনিক কমপক্ষে ১ লক্ষ করোনা টেষ্ট, কন্ট্রাস্ট ট্রেসিং ও আইসোলেশন ব্যবস্থা করা।
(ছ) বিনামূল্যে সকল নাগরীকের করেনা চিকিৎসা নিশ্চিত করতে হবে। করেনায় মৃত্যু বরণকারী পরিবারকে রাষ্ট্রীয় ভাবে ক্ষতিপূরণ দিতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন কমলনগর ও রামগতি অঞ্চলের কৃষক ক্ষেতমজুরদের নেতা কমলনগর উপজেলা আহবায়ক,হারুন অর রশিদ এবং সদস্য সচিব ফিরোজ আলম।

রামগতি উপজেলা শাখার আহবায়ক কৃষক নেতা কমরেড আমিনুল হক, সদস্য সচিব কমরেড খোরশেদ আলম, উপস্থিত ছিলেন জেলা কৃষক নেতা বিধান চন্দ্র দাস, জহির উদ্দিন সহ প্রমূখ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com