সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ
চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ লক্ষ্মীপুরের জসিম ও পরিদর্শক শিপন (তদন্ত) নির্বাচিত

চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ লক্ষ্মীপুরের জসিম ও পরিদর্শক শিপন (তদন্ত) নির্বাচিত

ভিবি নিউজ ডেস্ক:
চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে”লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ” মোঃ জসীম উদ্দীন ও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক শিপন বড়ুয়া (তদন্ত) ” নির্বাচিত হওয়ার খবর পাওয়া যায়।
জানা যায় থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা, থানায় রুজুকৃত চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার, মামলা নিষ্পত্তিতে পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ মে/২০২১ মাসে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জসীম উদ্দীন ও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে লক্ষ্মীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)শিপন বড়ুয়াকে নির্বাচিত করেন চট্টগ্রাম রেঞ্জের মাননীয় ডিআইজি মোঃ আনোয়ার হোসেন, বিপিএম (বার) পিপিএম (বার)।
৬ জুন ২০২১ইং তারিখে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি স্বীকৃতি স্বরূপ তাহার কার্যালয়ে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন কে ক্রেষ্ট ও শ্রেষ্ঠত্ব সনদ প্রদান করেন এবং শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে লক্ষ্মীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়া’কে ক্রেষ্ট ও শ্রেষ্ঠত্ব সনদ প্রদান করেন। তৎসময়ে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার সুযোগ্য ও মানবিক পুলিশ সুপার এবং লক্ষ্মীপুর জেলার পুলিশের অবিভাবক ড. এএইচএম কামরুজ্জামান, পিপিএম (সেবা) মহোদয়।
এই বিষয়ে চট্রগ্রাম রেঞ্জের মে ২০২১ এ নির্বাচিত শ্রেষ্ঠ ওসি লক্ষ্মীপুর মডেল থানার পরিদর্শক মোঃ জসিমের নিকট তার বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, এই পুরস্কার আমার নয় , এটা লক্ষ্মীপুর বাসির প্রাপ্তি। আমার এই প্রাপ্তিতে প্রথমে কৃতজ্ঞতা জানাই চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি মহোদয় ও লক্ষ্মীপুর জেলার মাননীয় পুলিশ সুপার ড, কামারজ্জামান মহোদয়ের নিকট। তিনি আরো বলেন ভবিষ্যতে এলাকার সুধী জন ও গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় আরো আইনশৃঙ্খলা উন্নয়নে সজাগ দৃষ্টি আরোপ করবো ইনশাল্লাহ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com