সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ
লক্ষ্মীপুরে সাংবাদিক রোজিনার মুক্তি ও দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিচারের দাবীতে মানববন্ধন

লক্ষ্মীপুরে সাংবাদিক রোজিনার মুক্তি ও দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিচারের দাবীতে মানববন্ধন

লক্ষ্মীপুর থেকে মিজানুর শামিম – প্রথমআলো পত্রিকার জ‍্যেষ্ঠ প্রতিবেদকের উপর মন্ত্রণালনের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা- কর্মচারীদের দ্বারা নির্যাতন- নিপীড়ণের প্রতিবাদ ও কারাগারে আটক সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তি ও দুর্নীতিবাজ কর্মকর্তাদের শাস্তির দাবিতে লক্ষ্মীপুরের সাংবাদিকদের আয়োজনে এক মানববন্ধন করা হয়। ২০ মে বৃহস্পতিবার বেলা এগারোটায় লক্ষ্মীপুর- রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশে উত্তর তেমুহনীস্হ নিউ মার্কেটের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এসময় বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের ঘটনা ন্যাক্কারজনক। ‘মিথ্যা’ মামলা প্রত্যাহার করে দ্রুত তাকে নিঃশর্ত মুক্তি দিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতি-অনিয়ম সিন্ডিকেটে জড়িত কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে হবে। এছাড়া গণমাধ্যমকর্মীদের স্বাধীনভাবে কাজ করার পরিবেশ তৈরী করে দেয়ার দাবী জানানো হয়।

দৈনিক লাখোকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি নুর মোহাম্মদের সঞ্চলনায় এসময় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যান সংস্হার সভাপতি ও দৈনিক জনতার স্টাফ রিপোর্টার- ভাস্কর বসু রায় চৌধুরী, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যান সংস্হার সাধারন সম্পাদক ও কমলনগর প্রেসক্লাবের সভাপতি- আবদুল মজিদ নেহাল, দৈনিক বাংলার মুকুলের বার্তা সম্পাদক- মিজানুর শামীম, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যান সংস্হার সহসভাপতি- মফিজুর রহমান মাস্টার, সাংবাদিক ও এনজিও পরিচালক নুর মোহাম্মদ, সাংবাদিক আক্তার হোসেন খান, আরজেএফ,র সভাপতি- আবির আকাশ, সাধারন সম্পাদক- মনজুর হোসেন সুমন।

এসময় আরও উপস্হিত ছিলেন, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যান সংস্হার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সময়ের জেলা প্রতিনিধি- রিয়াজ মাহমুদ বিনু, এশিয়ান টিভির প্রতিনিধি- জহিরুল ইসলাম টিটু, দৈনিক মাতৃভুমির জেলা প্রতিনিধি- আমজাদ হোসেন,সাংবাদিক মোঃ আলী, সাংবাদিক মোহাম্মদ ইউসুফ, কামরুজ্জামান কাজল, এমরান হোসেন, জনি সাহা, এম এ হোসাইন, খায়রুল আলম টিটু, হোসেন চৌধুরী, শুভ কুমার নাথ, মাহমুদুর রহমান মন্জু, আরিফ হোসেন, সোহেল হোসেন, জসিম উদ্দিন, নাজমিন লাকী, কামরুল ইসলাম, রাকিব হোসেন সোহেল, ইয়াসির আরাফাত রাজন, ফিরোজ আলম হিরনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন পোর্টালে কর্মরত সাংবাদিকবৃন্দ ছাড়াও অন্যান্য পেশাজীবী মানুষ এ প্রতিবাদ ও মানববন্ধনে অংশগ্রহন করেন।

উল্লেখ্য, সাংবাদিক রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালনের জন্য ১৭মে সোমবার দুপুরে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান। সেখানে বিকেল তিনটার দিকে মন্ত্রণালয়ের কর্মকর্তারা তাঁকে একটি কক্ষে আটক করেন। ছয় ঘন্টা আটক রাখার পরে রাত ৯টার দিকে তাকে শাহবাগ থানায় নিয়ে যায় পুলিশ এবং রাত পৌনে বারোটায় মামলাটি করা হয়। মামলার বাদী স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব শিব্বির আহমেদ ওসমানী। সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে শাহবাগ থানার মামলায় দণ্ডবিধির ৩৮৯ ও ৪১১ ধারায় এবং অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টের ৩ ও ৫ ধারায় অভিযোগ আনা হয়েছে এবং ১৮মে মঙ্গলবার আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত তার রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com