সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরের ইউএনও আরমান শাকিলের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে দুটিকথা

লক্ষ্মীপুরের ইউএনও আরমান শাকিলের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে দুটিকথা

 

ভিবি নিউজ ডেস্কঃ -লক্ষ্মীপুরের মাননীয় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল মহোদয়ের নিকট হতে বিদায়ী আশির্বাদ গ্রহণ করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রেদোয়ান আরমান শাকিল । তিনি বলেন পরম শ্রদ্ধেয় স্যার আমাকে পুরো দেড় বছর আগলে রেখেছেন। স্যারের মত একজন অভিভাবক পেয়ে আমি ধণ্য। শ্রদ্ধেয় ডিসি স্যার লক্ষ্মীপুরকে অনন্যরুপে সাজিয়েছেন। আগে লক্ষ্মীপুরে বেড়ানোর মত কোন জায়গা ছিলনা। এখন রামগতির বেড়িবাধ এবং দালাল বাজার জমিদার বাড়ি ও খোয়াসাগর দিঘি দর্শনে মানুষ অনেক দুর থেকে আসে। স্যারের আড়াই বছরে তিনি লক্ষ্মীপুরের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। অনেক প্রতিকূলতার মাঝেও তিনি এ জেলার উন্নয়ন সাধন করেছেন। স্যার এই কাজে আমাকে পাশে রেখে শিখিয়েছেন কিভাবে বাধা অতিক্রম করে সামনে এগিয়ে যেতে হয়। তিনি আরো বলেন, জেলা প্রশাসক জনাব অঞ্জন চন্দ্র পাল স্যারের অবদান লক্ষ্মীপুরে ইতিহাস হয়ে থাকবে।

বিদায়বেলায় উপস্থিত ছিলেন জনাব অঞ্জন চন্দ্র পাল, মান্যবর জেলা প্রশাসক, লক্ষ্মীপুর। আরমান শাকিল আরো বলেন আমি স্যারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি যিনি শত ব্যস্ততার মাঝেও আমার জন্য কিছু সুন্দর সময় দিয়েছেন। ধন্যবাদ জানাচ্ছি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) স্যার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) স্যার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট স্যার, কমলনগরের বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার জনাব মোবারক হোসেন স্যার, ব্যাচমেট উপজেলা নির্বাহী অফিসারগন, সকল অনুজ এসিল্যান্ডগণ সহ লক্ষ্মীপুর জেলা প্রশাসনের সকল সহকর্মীগণকে বিদায়বেলায় আমাকে কৃতার্থ করার জন্য । শ্রদ্ধেয় ডিসি স্যার ও এডিসি স্যারদের কাছ থেকে যে স্নেহ, অনুপ্রেরণা ও কাজের স্পৃহা পেয়েছি তা আমার জীবনে পাথেয় হয়ে থাকবে। লক্ষ্মীপুর জেলা প্রশাসন পরিবারের প্রতি রইল অপরিসীম ভালোবাসা।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com