সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশে ইট, বালি ও কাঠের গুঁড়ি রাখায় সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে

লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশে ইট, বালি ও কাঠের গুঁড়ি রাখায় সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে

ভি বি রায় চৌধুরী- যত্রতত্র আঞ্চলিক মহাসড়কের উপর ইট বালু ও কাঠের গুড়ি রেখে যানবাহন ও জনসাধারণের চলাচলে বেঘাত সৃষ্টি করা কি শোভনীয় ? এমনি প্রশ্ন তুলেছেন লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারের ফরহাদ মার্কেটের সত্ত্বাধিকারী ফরহাদ চৌধুরী।

 

  1. সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, সদর উপজেলার রায়পুর, দালাল বাজার, লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের উভয় পাশ্বে যে যার খেয়াল খুশি মতো গাছের গুড়ি, ইট বালি রেখে যানবাহন ও পথচারীদের চলাচলের ব্যাঘাত সৃষ্টি করায় ঘটছে প্রতিনিয়ত দুর্ঘটন।
    গত ৯ আগস্ট সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজারের বিশিষ্ট ফার্নিসার ব্যবসায়ী মোঃ মোস্তাফিজুর রহমানের বাবা, ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের আসকর ব্যাপারী বাড়ির হাজি হুজ্জত উল্যা মুনসী,দালাল বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১১ আগস্ট দুপুর ১১’৪০ মিনিটে ইন্তেকাল করেন।
    উপরোক্ত বিষয়ে ইট বালি ব্যবসায়ী আলমগীর হোসেনের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, গত রবিবার যে সড়ক দুর্ঘটনা ঘটেছে তা মনির মিঞার বালি রাখার সংলগ্ন স্থানে ঘটেছে, রাস্তার উপর এভাবে ইট বালি ও কাঠের গুড়ি রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করার বিষয়ে আলমগীর হোসেন বলেন আমি আর রাস্তার পাশে যত্রতত্র ইট বালি রাখবো না।
    এই বিষয়ে সড়ক ও জনপদের চট্টগ্রাম বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মোজাম্মেল হকের নিকট জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি পুলিশ প্রশাসনের দায়িত্ব, তিনি আরো বলেন আমি কয়েকদিনের মধ্যে লক্ষ্মীপুর সদর উপজেলায় যত্রতত্র ইট বালি ও গাছের গুঁড়ি রাখার স্থান পরিদর্শনে আসবো এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবো।
    উপরোক্ত বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার পুলিশ পরিদর্শক মোঃ আজিজুর রহমান মিঞার নিকট জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি এবং অচিরেই প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে বলে তিনি জানান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com