সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ
লক্ষীপুরে ধর্ষণের পর স্কুলছাত্রীকে হত্যায় জড়িত আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

লক্ষীপুরে ধর্ষণের পর স্কুলছাত্রীকে হত্যায় জড়িত আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার-লক্ষীপুরের সদর উপজেলার পালেরহাট পাবলিক হাইস্কুলের ছাত্রী হিরা মনিকে (১৪) ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দ্রুত ফাঁসি কার্যকর করার দাবিতে মানববন্ধন করা হয়েছে। এসময় প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয়।
আজ ১৩ জুন শনিবার সকাল ১১ টার দিকে সদর উপজেলার লক্ষীপুর-রামগঞ্জ সড়কের পালেরহাটে বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়। কর্মসূচি শুরু হওয়ার ১০ মিনিট পর পুলিশি বাধায় তা পন্ড হয়ে যায়।

জানা গেছে, পালেরহাট পাবলিক হাইস্কুলের প্রাক্তন ছাত্র ফোরামের উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়। হিরা মনি হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে মানববন্ধন থেকে প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয় বক্তারা।

এদিকে সকাল সাড়ে ১১ টার দিকে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান নিহত স্কুলছাত্রী হিরা মনির বাড়িতে যান। এসময় তিনি ছাত্রীর অসুস্থ মা-বাবা ও স্থানীয়দের সঙ্গে কথা বলেন।
এসপি কামরুজ্জামান জানায়, অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক যুবক আরিফ ও সুমনকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে। এ বিষয়ে পুলিশের ওপর আস্থা রাখতে আহবান জানায় এসপি। এছাড়া মানববন্ধনের বিষয়ে আগে পুলিশকে জানানো হয়নি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর স্হানীয় পালেরহাট পাবলিক হাইস্কুল পরিচালনা কমিটির সভাপতি নাজমুল করিম টিপু ও স্কুলের সাবেক শিক্ষার্থীসহ অর্ধশতাধিক গ্রামের লোক।

নিহত হিরা মনির মা ফাতেমা বেগম জানান, তার মেয়েকে স্থানীয় চম্পকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র অয়ন উত্যক্ত করতো। মেয়েকে উত্যক্ত না করতে কয়েকবার তিনি অয়নকে বুঝিয়েছেন। কিন্তু সে শুনেনি। যারা তার মেয়েকে নিষ্ঠুরভাবে হত্যা করেছে, তাদের ফাঁসি চান তিনি।

পালেরহাট পাবলিক হাইস্কুল পরিচালনা কমিটির সভাপতি নাজমুল করিম টিপু বলেন, পুলিশের নির্দেশে আমরা মানববন্ধন স্থগিত করেছি। ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে আল্টিমেটাম দিয়েছি। না হয় বিক্ষোভসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে । মানববন্ধনে উপস্হিত বক্তিরা এই জঘন্যতম ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেপ্তার করে দ্রুত ফাঁসি কার্যকরের দাবী করেন।

উল্লেখ্য, ১২ জুন শুক্রবার দুপুরে লক্ষীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামে নবম শ্রেণির ছাত্রী হিরা মনিকে ঘরে একা পেয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে একই গ্রামের হারুনুর রশিদের মেয়ে। ক্যান্সারে আক্রান্ত বাবাকে নিয়ে তার মা ও ছোট দুই ভাইবোন ঢাকায় হাসপাতালে ছিল। হিরামনিও শুক্রবার সকালে নানার বাড়ি থেকে নিজ বাড়িতে এসেছিল।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com