সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য তাছলিম আলমের উপড় রামগতিতে জুয়াড়িদের হামলা

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য তাছলিম আলমের উপড় রামগতিতে জুয়াড়িদের হামলা

ভিবি নিউজ- লক্ষীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য ও আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০২০–২১ এর সদস্য বিজ্ঞ এডভোকেট তাছলিম আলম তছলিম নিজ এলাকা রামগতিতে জুয়াড়িদের বিরুদ্ধে প্রতিবাদ করায় জুয়াড়িরা দলবদ্ধ হয়ে বিজ্ঞ এডভোকেট তাছলিম আলম তছলিম এর উপর সন্ত্রাসী হামলা চালায়। এতে এডভোকেট তাছলিম আলম তছলিম সহ অনেকে গুরুতর আহত হয়।

এই বিষয়ে এডভোকেট চাঁদ মনিমোহন লক্ষীপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে এই নগ্ন হামলার তীব্র প্রতিবাদ এবং অতি দ্রুত হামলাকারীদের বিচারের আওতায় আনার দাবী জানান।
লক্ষ্মীপুর জেলা জজ আদালতের আইনজীবী বেলায়েত বেলাল বলেন আমি এই নাক্কার জনক
ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তিনি আরো বলেন, জরুরী ভিত্তিতে লক্ষীপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন এবং আক্রান্ত এডভোকেট তসলিমের সাথে দেখা করে বিস্তারিত ঘটনাবলী অবগত হওয়া ও প্রয়োজনীয় কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য অনুরোধ করছি। অপরাধীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানার আইন-শৃঙ্খলা বাহিনীকে যথাযথ আইনানুগ পদক্ষেপ গ্রহণ করার জন্যও অনুরোধ করেন তিনি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com