সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক বিনু সকলের কাছে দোয়া প্রার্থনা করছেন

সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক বিনু সকলের কাছে দোয়া প্রার্থনা করছেন

ভি বি রায় চৌধুরী: লক্ষ্মীপুরে রামগতিে মটর সাইকেল দুর্ঘটনায় আহত সাংবাদিক রিয়াজ মাহমুদ বিনু সকলের কাছে আশির্বাদ/ দোয়া চেয়েছেন।
জানা যায় লক্ষ্মীপুর – রামগতি আঞ্চলিক মহাসড়কের আ স ম আব্দু রব সরকারি কলেজের সামনে পেছন দিক থেকে আসা মটর সাইকেলের সাথে সংর্ঘষে দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন তিনি। উপকূলীল এলাকার প্রবীন এই সাংবাদিক আজ প্রায় ১৩ দিন শয্যাশায়ী।
গত ৩১ অক্টোবর বিকেল ৪ ঘটিকায় রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সাবেক সাংগঠনিক সম্পাদক, ভোরের আকাশ ও ডেইলি অবজারভার পত্রিকার জেলা প্রতিনিধি রিয়াজ মাহমুদ বিনু অপ্রাপ্তবয়স্ক ১৫ বছরের রামগতি ব্রিকফিল্ডের মালিক হান্নান মিঞার ছেলে রিজভি মটর সাইকেলের পেছন দিক থেকে ধাক্কা দেয়ার কারনে তিনি সড়কের উপর পড়ে গিয়ে মাথায়, বুকে, ঠোঁটে, ডান পায়ের নিচে প্রচন্ড আঘাত প্রাপ্ত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে রামগতি ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক নোয়াখালী একটি হাসপাতালে প্রেরণ করেন।
তার ব্যায়বহুল চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন, তিনি দীর্ঘদিন জাবৎ পেশাদার সাংবাদিক হিসেবে তার লিখনির মাধ্যমে সমাজের বহু অসংগতি তুলে ধরেছেন অথচ তার এই বিপদে কেহই পাশ্বে না থাকায় তিনি একেবারে ভেঙ্গে পড়েছেন। তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছেন। পাশাপাশি সাংবাদিক মহল, জেলা প্রশাসক সহ সকলে সহযোগিতা এবং দ্রুত আরোগ্যলাভের জন্য সর্ব মহলের নিকট আশির্বাদ/ দোয়া প্রার্থনা করেছেন।