সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
সিলেকশন নয় ভোটের মাধ্যমে নির্বাচন চান দালালবাজারের ব্যবসায়ীরা

সিলেকশন নয় ভোটের মাধ্যমে নির্বাচন চান দালালবাজারের ব্যবসায়ীরা

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর পর্যটন ভূমি দালালবাজার। এখানে একটি ডিগ্রি কলেজ, দুটি মাধ্যমিক বিদ্যালয়, একাধিক সরকারি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বেশ কিছু মাদ্রাসা ও কিন্ডারগার্টেন রয়েছে। রয়েছে সরকারি বন বিভাগের অফিস, পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারী প্রকৌশলীর কার্যালয়। এছাড়াও ঐতিহ্যবাহী খোয়া সাগর দীঘি ছাড়াও বাজারের পাশে ইতিহাসের সাক্ষী হয়ে দাড়িয়ে আছে লক্ষী নারায়ণ জমিদার বাড়ী এবং কামানখোলা জমিদার বাড়ী।
জেলা শহর থেকে পাঁচ কিলোমিটার দুরে দালাল বাজার বহু পূর্ব থেকেই নারিকেল, সুপারি, ডাব ও নারিকেলের ছাবরার ব্যবসায়ীদের জন্য বিখ্যাত।

সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, যে দীর্ঘদিন যাবৎ দালালবাজার বণিক কল্যাণ সমিতির মাধ্যমে ব্যবসায়ীদের স্বার্থে বাজারের বিভিন্ন কর্মকাণ্ড পরিচালিত হয়ে আসছে। পূর্বে বণিক কল্যাণ সমিতির নির্বাচন দুই বছর পর পর স্বতঃস্ফূর্ত ভোটের মাধ্যমে সম্পন্ন হতো। কিন্তু বিগত বছর গুলোতে ব্যালটের মাধ্যমে নির্বাচন না হয়ে সিলেকশনের মাধ্যমে মনগড়া কমিটি করায় ব্যাবসায়ীদের মাঝে চাঁপা ক্ষোভ বিরাজ করেছে বলে জানা গেছে। বাজারের বিভিন্নস্তরের ব্যবসায়ীদের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট একটাই দাবী পূর্বের মতো ব্যালটের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে সকল ব্যবসায়ীদের অংশগ্রহণে বণিক কল্যাণ সমিতির নির্বাচন দেয়া হউক।
এই বিষয়ে জানতে চাইলে বণিক কল্যাণ সমিতির বর্তমান সভাপতি ও সাবেক দালালবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরনবী চৌধুরী বলেন, ভোটের মাধ্যমে নির্বচন হলে সকল ব্যবসায়ীর সাথে তিনিও একমত পোষণ করেন। গণমাধ্যমের এক প্রশ্নের জবাবে নুরনবী চৌধুরী জানান, ভবিষ্যৎতে বণিক কল্যাণ সমিতির নির্বাচনে তিনি আর অংশগ্রহণ করবেন না।