সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
সাহারা খাতুনের অবস্হার অবনতি, করোনায় আক্রান্ত সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ ও যমুনা গ্রুপের বাবুল

সাহারা খাতুনের অবস্হার অবনতি, করোনায় আক্রান্ত সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ ও যমুনা গ্রুপের বাবুল

 

বিশেষ প্রতিনিধি এম আর শামীম-রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়েছে। জ্বর ও অ্যালার্জির সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন তিনি।

সাহারা খাতুনের একান্ত সহকারী অ্যাডভোকেট আনিছুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, ৭৭ বছর বয়সী সাহারা খাতুন অসুস্থ হয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। ১৯ জুন শুক্রবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। তবে তার করোনা পরীক্ষা ফল নেগেটিভ এসেছে।

দলের প্রবীণ এই নেতার আশু সুস্থতার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীর দোয়া কামনা করা হয়েছে।

অ্যাডভোকেট সাহারা খাতুন গত তিন মেয়াদে ঢাকা-১৮ আসনের নির্বাচিত সংসদ সদস্য। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার ক্ষমতায় আসার পর প্রথমে স্বরাষ্ট্র এবং পরে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি।

আরো জানাযায় সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ আক্রান্ত,
আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে রাজধানীতে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। ১৯ জুন শুক্রবার দুপুরে তার পরিবার সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় অন্যদের পরামর্শে পরীক্ষা করান মোশাররফ হোসেন। রিপোর্টে করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি বাসায়ই অবস্থান করছেন। স্বাভাবিক আছেন, বড় কোনো সমস্যা হচ্ছে না। তিনি মানসিকভাবে শক্ত আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

মোশাররফ হোসেন ফরিদপুর-৩ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য। বর্তমান সরকারের এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি। আগের নির্বাচনে জয়ী হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব দেন। পরে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বও সামলান তিনি।

যমুনা গ্রুপের বাবুল আক্রান্ত:
যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
বাবুলের পরিবারের এক সদস্য আজ ১৯ জুন সকালে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ১৪ই জুন তার করোনা ভাইরাস পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। পরদিন তিনি হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।

দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের মালিকানাসহ বস্ত্র, রাসায়নিক, চামড়া, মোটরসাইকেল, ইলেকট্রনিক্স, বেভারেজ, টয়লেট্রিজের ব্যবসা রয়েছে যমুনা গ্রুপের।

বাবুলের স্ত্রী সংসদ সদস্য সালমা ইসলামসহ পরিবারের অন্য কেউ করোনায় আক্রান্ত হননি বলে জানা গেছে।