সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
সাংসদ পাপুল কুয়েতে গ্রেপ্তার নয় দাবী করে গণমাধাম্যমে স্ত্রী সেলিনা এমপি’র বার্তা

সাংসদ পাপুল কুয়েতে গ্রেপ্তার নয় দাবী করে গণমাধাম্যমে স্ত্রী সেলিনা এমপি’র বার্তা

ভিবি নিউজ-সাংসদ কাজী শহীদ ইসলাম পাপুল কুয়েতে গ্রেপ্তার নয় মর্মে জাতীয় সংসদের ৩৪৯ নম্বর সংরক্ষিত আসনের সাংসদ সেলিনা ইসলাম দাবি করেছেন, তাঁর স্বামীকে কুয়েতে আটকের খবরটি সঠিক নয়। আজ রোববার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বার্তায় সেলিনা ইসলাম বলেন।

লক্ষ্মীপুর ২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল কুয়েতে গ্রেপ্তার–সম্পর্কিত যে তথ্য গণমাধ্যমে এসেছে, তা ঠিক নয়। তিনি সেখানে কোনো মামলার আসামি নন। কুয়েত সরকার তাদের নিয়ম অনুযায়ী তাঁর ব্যবসায়িক বিষয়ে আলোচনার জন্য তাঁকে সেখানকার সরকারি দপ্তর বা সিআইডিতে ডেকে নিয়েছেন। বিষয়টি নিয়ে দূতাবাসের পরিষ্কার কোনো তথ্য ছাড়া কাউকে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ জানান সাংসদ সেলিনা ইসলাম।’
এদিকে কুয়েতে মানব পাচার ও মুদ্রা পাচারে অভিযুক্ত লক্ষ্মীপুরের সাংসদ কাজী শহীদ ইসলাম ওরফে পাপুলকে গতকাল ৬ জুন শনিবার রাতে দেশটির সিআইডির কর্মকর্তারা আটক করেছেন।

লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র ওই সাংসদের আটকের বিষয়ে জানতে চাইলে কুয়েতে বাংলাদেশের রাষ্ট্রদূত এস এম আবুল কালাম রোববার বিকেলে মুঠোফোনে বলেন, ‘কুয়েত সিআইডির (ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট) কর্মকর্তারা শনিবার রাত আটটার পর কাজী শহীদকে তাঁর বাসা থেকে নিয়ে গেছেন বলে জানতে পেরেছি।
তবে কুয়েতের কর্তৃপক্ষ এ বিষয়ে আমাদের আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। তবে এখানকার গোয়েন্দা কর্মকর্তারা কেন সাংসদকে আটক করেছেন, সেটা জানার চেষ্টা করছি। এরই মধ্যে সিআইডিতে দূতাবাসের লোকজনকে পাঠানো হয়েছে।’

কূটনীতিক সূত্রে, আজ ৭ জুন রোববার দুপুরে কুয়েতে বাংলাদেশের ওই সাংসদকে আটকের খবর পাওয়া যায়। হঠাৎ করে সিআইডি কেন তাঁকে আটক করেছে কিংবা জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে, সেটা রহস্যজনক বলে এই প্রতিবেদকের কাছে মন্তব্য করে এক সূত্র। কারণ, করোনাভাইরাস সংক্রমণের আগেই কুয়েতে পৌঁছান সাংসদ কাজী শহীদ। ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আকাশপথে যোগাযোগ বন্ধ থাকায় তিনি সেখানে আটকা পড়েন। ফলে তাঁর আর দেশে ফেরা হয়নি।

অন্য একটি সূত্র এই প্রতিবেদককে আভাস দিয়েছে, কুয়েতে পরিচালিত ব্যবসা আর সম্পত্তি নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সেখানকার সিআইডি সাংসদকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে। হয়তো দু–এক দিনের মধ্যে ছেড়ে দেওয়া হবে সাংসদকে।

প্রসঙ্গত, এ বছরের ফেব্রুয়ারি মাসে কুয়েতের আরবি দৈনিক আল কাবাস ও আরব টাইমস বাংলাদেশের এক সাংসদসহ তিন মানব পাচারকারীর বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করে। এর সুত্র ধরে তখন বাংলাদেশের জাতীয় পর্যায়ের প্রায় সকল গণমাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রকাশ হয়েছিলো।