সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
শিক্ষার্থীদের বড় স্বপ্ন দেখতে হবে, কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠানে- অধ্যক্ষ নুরুল আমিন

শিক্ষার্থীদের বড় স্বপ্ন দেখতে হবে, কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠানে- অধ্যক্ষ নুরুল আমিন

ভিবি নিউজ ডেস্ক: শিক্ষার্থীদের বড় বড় স্বপ্ন দেখতে হবে। সেই স্বপ্ন পূরণের জন্য এখন থেকেই কাজ করতে হবে। আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের দক্ষ ও যোগ্য করে তাদের গড়ে তুলতে হবে। ইচ্ছা থাকলে সফলতা আসবেই। সফলতার জন্য শুধু মেধাবী হওয়া মূখ্য বিষয় না। সফলতার জন্য কঠোর অধ্যবসায় ও ইচ্ছা শক্তি থাকতে হবে। ৫ ফ্রেরুয়ারী শনিবার সকালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পশ্চিম রাখালিয়া এলাকায় অবস্থিত স্বনামধন্য প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেনীর নবীন (২২-২৩) বরণ প্রোগ্রামে প্রতিষ্ঠানের অধ্যক্ষ নুরুল আমিন এসব কথা বলেন। তিনি বলেন, কলেজ জীবনের প্রথম বর্ষ হল ছাত্রছাত্রীদের বাকি জীবনের ভিত তৈরির সময়। এই সময়ের মধ্যে আগামীর পাথেয় সংগ্রহ করতে হবে। তিনি শিক্ষার্থীদের বলেন, ‘সুস্বাস্থ্য রক্ষা করে শিক্ষা অর্জন করবে। পরিবারের প্রতি তোমাদরে দায়িত্ব রয়েছে। এমন কোনো কাজ করবে না, যাতে পরিবারকে ছোট হতে হয়। নিজেকে ব্র্যান্ডিং করবে। সামাজিক মাধ্যম ব্যবহারে সতর্ক হবে। ভাল বন্ধু রাখবে, সব সময় সত্য কথা বলতে হবে। সৎ থাকতে হবে। নিজের ইমেজটা ঘরে, বাহিরে সমাজে যাতে খারাপ না হয় সে বিষয়ে খেয়াল রাখতে হবে। নিজেকে অবহেলা না করে সময় কাজে লাগতে হবে।

প্রফেসর কাজী ফারুকী কল্যাণ ট্রাস্টের কো-চেয়ারম্যান ডা. কাজী মো. নুর-উল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের বলেন, পাস করে বেকার থাকা লজ্জার। যোগ্যরা কখনো বেকার থাকে না। সে জন্য পাস করার পরে নয়, আগে থেকেই নিজেদের লক্ষ্য স্থির করে নিয়ে শিক্ষার্থীদের সেই লক্ষ্য পূরণে কাজ করতে হবে। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘একটি মোমবাতি থেকে লক্ষ লক্ষ মোমবাতি জ্বালানো যায়। তেমনি তোমরা সারাদেশে শিক্ষার আলো ছড়িয়ে দেবে। তোমরা মাদক থেকে দূরে থাকবে।’ তিনি মাদকাসক্তির বিরুদ্ধে শিক্ষার্থীদের রুখে দাঁড়ানোর আহবান জানান।
অনুষ্ঠানে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আনিসুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারী মহিলা কলেজর অধ্যক্ষ প্রফেসর হাসনাত আনোয়ার উদ্দিন আহমেদ চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, রায়পুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আমানত হোসেন, রায়পুর রুস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. সাইফ উদ্দিন।
অনুষ্ঠান থেকে প্রায় ৪৫০ শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেওয়া হয়। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি, নৃত্য, অভিনয় ও গুবাক তরু নামে ম্যাগাজিন উন্মোচন করা হয়।