সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুর -৩ সদর আসনের নির্বাচনে অনিয়ম রোধে অনুসন্ধান কমিটি

লক্ষ্মীপুর -৩ সদর আসনের নির্বাচনে অনিয়ম রোধে অনুসন্ধান কমিটি

ভি বি রায় চৌধুরী –

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের উপ- নির্বাচনে অনিয়ম রোধে অনুসন্ধান কমিটি গঠন করা হয়েছে। যুগ্ম জেলা ও দায়রা জজ ফারহানা ভূঁইয়া এবং সিনিয়র সহকারী জজ কাজী ফখরুল আবেদীনকে কমিটির দায়িত্ব দেওয়া হয়। সোমবার (৩০ অক্টোবর) বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচন কার্যালয় সূত্র জানায়, আগামী ৫ নভেম্বর লক্ষ্মীপুর-৩ আসনের একটি পৌরসভা ও ১২টি ইউনিয়নের ১১৫ কেন্দ্রে উপ-নির্বাচনের ভোটগ্রহণ হবে। এতে আওয়ামী লীগের প্রার্থী গোলাম ফারুক পিংকু (নৌকা), জাতীয় পার্টির মোহাম্মদ রাকিব হোসেন (লাঙল), জাকের পার্টির সামছুল করিম খোকন (গোলাপ

ফুল) ও ন্যাশনাল পিপলস পার্টির সেলিম মাহমুদ (আম) প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন পরিচালনার জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। জেলা জজ আদালতের বিজ্ঞ আইনজীবী ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না বলেন, নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশনা অনুযায়ী অনুসন্ধান কমিটি গঠন করতে হয়। এতে আমাদের আদালতের দুজন বিজ্ঞ জজ দায়িত্ব পেয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান বলেন, অনিয়মরোধে নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী অনুসন্ধান কমিটি গঠন করা হয়। এতে জেলা জজ আদালতের দুজন বিজ্ঞ জজকে এ কমিটির দায়িত্ব দেওয়া হয়।

গত ৩০সেপ্টেম্বর লক্ষ্মীপুর-৩ আসনের সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী ও সংসদ সদস্য বীর মুক্তি যোদ্ধা একেএম শাহজাহান কামাল মারা যাওয়াতে উক্ত আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। সাংবিধানিক বাধ্যবাধ্কতার কারনে ৩ অক্টোবর উক্ত আসনটি শুন্য ঘোষণা করে জাতীয় নির্বাচন কমিশন। ৪ অক্টোবর উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।