সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুর -২ আসনে সেলিনা ইসলামের গণসংযোগে জোয়ার প্রার্থীকে কাছে পেয়ে আবেগে আপ্লুত ভোটাররা

লক্ষ্মীপুর -২ আসনে সেলিনা ইসলামের গণসংযোগে জোয়ার প্রার্থীকে কাছে পেয়ে আবেগে আপ্লুত ভোটাররা

  1.  

    লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী –

    লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য স্বতন্ত্র (ঈগল) প্রতীক প্রার্থী সেলিনা ইসলাম তাঁর নির্বাচনী এলাকায় লিফলেট হাতে নিয়ে প্রান্তিক ভোটারদের দ্বারপ্রান্তে ছুটে বেড়াচ্ছেন। ধনী-গরিব সকল ভোটারকে দেখলেই গাড়ি থেকে নেমে পড়েন সেলিনা ইসলাম। হাতে তুলে দেন তার (প্রতীক) ঈগল মার্কার লিফলেট। এ সময় নারী ভোটারদের সঙ্গে জড়িয়ে কোলাকুলি করেন। বৃদ্ধা নারীদের কাছ থেকে দোয়া নিতে ভুল হয়নি তাঁর। একপলক সেলিনা ইসলামকে দেখতে বাড়ি-বাড়ির সামনে নারীদের দাঁড়িয়ে থাকা উপস্থিত ছিলো লক্ষণীয়। খুব কাছ থেকে সেলিনা ইসলামকে দেখতে পেয়ে আনন্দে উচ্ছ্বসিত নারীরা।

    ১ জানুয়ারি ২০২৪ ইং সকাল ১০’ ৩০ মিনিট থেকে শুরু হয় স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের নির্বাচনী প্রচারণা। প্রথমে রায়পুর ফিসারি হয়ে খায়ের হাট, বামনী ৭ নং ইউপি, কলাকোপা,সর্দার বাড়ি, রাখালিয়া বাজার, মুনসীর হাট, সাদ্দার পোল, রানীর হাট , ইছা হাজি তেমুহানী,কামান খোলা। এসময়ে দালাল বাজারে সাবেক সেচ্ছাসেবক লীগের জেলা কমিটির আহবায়ক ফিরোজ উকিলের নেতৃত্বে বিশাল এক গণসংযোগ করেন প্রাথী সেলিনা ইসলাম। তিনটি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে সাধারণ ভোটারদের কাছে ভোট চাইতে ছুটে চলেন সেলিনা ইসলাম।

    কয়েকজন নারী ভোটারদের সঙ্গে সেলিনা ইসলামের কুশল বিনিময়ে তারা জানান, (স্বতন্ত্র) প্রার্থী আপনি অনেক দেরীতে এসেছেন। কেউ আবার বলে আমাদের বিশ্বাস ছিল আপনি আসবেন। আমরা আপনার অপেক্ষায় ছিলাম। আমরা এবার ভোটকেন্দ্র যাব। ভোট দিব, সত্যিই আপনাকে দেখতে পেয়ে আমরা অনেক খুশি। এতোদিন আপনার প্রচারণা শুনতে পায়নি, তখন মনে খুবই লাগতো। একটু আগে যখন শুনলাম সেলিনা ইসলামের ঈগল মার্কা, তখন আমরা অনেক খুশি হলাম। আমরা মনে করেছিলাম নৌকা ছাড়া আর কোন প্রার্থী নাই।

    গণসংযোগ চলাকালে সেলিনা ইসলাম নারী ভোটারদের বলেন- আমার (তাঁর) প্রার্থীতা নিয়ে জটিলতা ছিল। এখন আর সমস্যা নাই। এখন থেকে আমাকে সবসময় দেখবেন। এ ভোটের মাঠে আছি (ইনশাল্লাহ)। সবাই আমার জন্য দোয়া করবেন। এখনো অনেক ষড়যন্ত্র হচ্ছে আমাকে নিয়ে। আপনাদের ভালোবাসা ও দোয়া থাকায় আল্লাহ আমাকে ভোটের মাঠে রাখছে।

    গণসংযোগ শেষে (স্বতন্ত্র) প্রার্থী সেলিনা ইসলাম সাংবাদিকদের জানান, সাধারণ মানুষের ভালোবাসা আমাদের জন্য বিন্দুমাত্র কমতি নেই। বিকেল থেকে এখন পর্যন্ত মানুষের ভালোবাসা ও শ্রদ্ধা দেখে সত্যিই আমি আনন্দিত। অনেকগুলো গ্রামে আজ গণসংযোগ করছি। দেখলাম মানুষের প্রেম-ভালোবাসা আমাদের জন্য। আমার বিশ্বাস প্রশাসন আমাদের যে প্রতিশ্রুতি দিচ্ছে, সেই প্রতিশ্রুতি অনুযায়ী এ নির্বাচনে আমার বিজয় সুনিশ্চিত হবে।