সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক অপু চৌধুরীর ঈদ শুভেচ্ছা

লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক অপু চৌধুরীর ঈদ শুভেচ্ছা

ভিবি নিউজঃ- ঈদ মানে খুশি ঈদ মানেই আনন্দ কিন্তু এবারের ঈদ মানে নিজেকে নিরাপদে রাখার বড় চ্যালেঞ্জ।

প্রিয় লক্ষ্মীপুর বাসি ও আমার ৩ নং দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী এবং বাংলাদেশে ছাত্র ছাত্র লীগের সকল৷ নেতাকর্মী দের আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

আপনারা সকলে জানেন, বর্তমানে করোনা ভাইরাসের কারণে আমরা সকলে আতঙ্কিত। গোটা পৃথিবীর মানুষ আজ শঙ্কিত হয়ে পড়ছে, নেই তাদের কোন আশা ভরসা!
তারা জানে না কখন রেহাই পাবে এই মরণব্যাধি কভিড-১৯ থেকে। করোনা ভাইরাস ঝুঁকির মধ্যে যে সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে নিরলসভাবে, তাদের প্রতি রইল অনেক অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।

দেশবাসীর প্রতি অনুরোধ থাকবে প্রতিবছরের ন্যায় এবছর হয়তো ধুমধামের সাথে কুরবানি ঈদ উৎসব পালন করতে পারবেন না। এজন্য মন খারাপের কিছুই নেই। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা থাকবে আমাদের সকলকে যেন তিনি সুস্থ সুন্দর জীবনযাপন করার সামর্থ দেন।
আরেকটি কথা আমরা ঈদের সময় কেহ অযথা বাহিরে ঘোরাফেরা করবো না। মনে রাখবেন আমাদের চারপাশে আজ শত শত করোনা রোগী আছে তাদের মাধ্যমে আমাদেরও হতে পারে এই মরণব্যাধি রোগটি, এজন্য সকলে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রাখবো। বাইরে বের হলে মাস্ক পরিধান করবো, প্রয়োজনে পিপিই পরিধান করবো এবং ৩০ মিনিট পরপর সাবান দিয়ে হাত ধৌত করব।
পরিশেষে সমাজের ধনাঢ্যবান ব্যক্তিদের কাছে বিনীতভাবে অনুরোধ জানাই, এই করোনা ভাইরাসের মধ্যে অনেক নিম্ন মধ্যবিত্ত পরিবার কোরবানি দিতে পারবে না। কোন কোন অসচ্ছল পরিবার মাংস ক্রয় করতে হিমশিম খাবে। আপনারা যারা কোরবানি দিবেন তারা এই লোকগুলোর প্রতি যত্নবান থাকবেন। মনে রাখবেন আপনার প্রতিবেশী যদি তার হক থেকে বঞ্চিত থাকে তাহলে আপনার কোরবানি আল্লাহর কাছে কবুল নাও হতে পারে।