সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে কর্মী ও জনবান্ধব নেতা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নুরউদ্দিন লক্ষ্মীপুরের কমলনগরে জনপ্রিয়তার শীর্ষে আ’লীগ নেতা মোঃ নিজাম উদ্দিন লক্ষ্মীপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ঘোষণা শ্রেষ্ঠ ওসি মোসলেহ্ উদ্দিন,শ্রেষ্ঠ টিআই সাজ্জাদ কবির বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কর্তৃক চট্রগ্রাম উত্তর জেলায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি পুলিশ তদন্ত কেন্দ্র আবশ্যক, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এলাকা বাসির দাবী লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের ৫১ তম জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী পশ্চিম লক্ষ্মীপুরের কবির হোসেন কে হুমকি ধমকি দেওয়ায় রুবেল পাটোয়ারী গং দের বিরুদ্ধে সাধারন ডায়রি লক্ষ্মীপুরে মোখার পরিস্থিতি অবলোকনে উপকূলীয় অঞ্চলে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ লক্ষ্মীপুরে ডাবল মার্ডার মামলায় জিহাদীকে গ্রেপ্তারের বিষয়ে পুলিশ সুপারের প্রেস  ব্রিফিং রামগঞ্জে বোনের বাল্যবিয়ের প্রতিবাদ করায় ভাই কারাগারে? রামগঞ্জে বোনের বাল্যবিয়ের প্রতিবাদ করায় ভাই কারাগারে? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজারে বিকাশ সরকার কে রক্তাক্ত জখম করার বিষয়ে সোহাগের বিরুদ্ধে থানায় অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে ছোট ভাইয়ের বৌকে যৌন হয়রানি করার বিরুদ্ধে ভাসুর দীপনেরৃ প্রতিবাদ লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে দীপন কর্তৃক প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী কে যৌন হয়রানির অভিযোগ লক্ষ্মীপুরের রামগঞ্জে ডাবল মার্ডার বিষয়ে পুলিশ সুপারের প্রেস ব্রিফিং
লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদির আরো একজন করোনা রোগী সনাক্ত

লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদির আরো একজন করোনা রোগী সনাক্ত

ভি বি রায় চৌধুরী – আজ ১১ মে সকালে

একজন করোনা রোগী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তার সাথে থাকা দুজনের নমুনা সংগ্রহ করেছে সদর হাসপাতাল, দুজনেই দালাল বাজার ইউনিয়নের। পজেটিব রোগী দক্ষিন হামছাদীর।

জানাযায় আক্রান্ত রোগী গতকাল ১০ মে রাত্রে ঢাকা থেকে পালিয়ে বাড়িতে আসছে শুনে ২ নং দক্ষিন হামছাদী ইউনিয়নের চেয়ারম্যান, মীর শাহ আলম গোপন সংবাদ পেয়ে সারা রাত জেগে থেকে পাহাড়া দেন। তার সাথে ১ নং ওয়ার্ড ইউপি সদস্য সাইফুল কিবরিয়া সোহেল, দালাল বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মীর মহিউদ্দিন মাহমুদ এবং ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মাহাফুজ আলম ছিলেন। সারা রাত অপেক্ষা করার পরে অবশেষে আক্রান্ত রোগী সকাল ৮.০০ ঘটিকায় নন্দনপুর বাজারে পৌঁছালে স্থানীয় ইউপি সদস্য সাইফুল কিবরিয়া সোহেল, গাড়িটি আটক করেন। গাড়িতে রোগীর সাথে ড্রাইভার সহ অন্য আরেকজন ছিলেন। পরে চেয়ারম্যান থানায় খবর দিলে পুলিশ এসে গাড়ি সহ তাদের হাসপাতালে নিয়ে যান।
ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সাথে থেকে আক্রান্ত রোগীর কোয়ারেন্টাইন নিশ্চত করেন, এবং বাকী দুজনের নমুনা সংগ্রহ করে তাদের ও কোয়ারেন্টাইন নিশ্চত করেন বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।
এই বিষয়ে ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়ন এর চেয়ারম্যান মীর শাহআলম বলেন আক্রান্ত রোগীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আক্রান্ত ব্যাক্তির সাথে ঢাকা থেকে আসা দুই জনের নমুনা সংগ্রহ করে কোয়ারান্টাইনে থাকার জন্য বলা হয়েছে। আরো জানাযায় ঐদুই জন হলো ৩ নং দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর কাজি বাড়ির ইউছুফ ড্রাইভার ও পশ্চিম লক্ষ্মীপুরে নুরুল ইসলাম ব্যপারীর ছেলে কবির হোসেন।