সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদির আরো একজন করোনা রোগী সনাক্ত

লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদির আরো একজন করোনা রোগী সনাক্ত

ভি বি রায় চৌধুরী – আজ ১১ মে সকালে

একজন করোনা রোগী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তার সাথে থাকা দুজনের নমুনা সংগ্রহ করেছে সদর হাসপাতাল, দুজনেই দালাল বাজার ইউনিয়নের। পজেটিব রোগী দক্ষিন হামছাদীর।

জানাযায় আক্রান্ত রোগী গতকাল ১০ মে রাত্রে ঢাকা থেকে পালিয়ে বাড়িতে আসছে শুনে ২ নং দক্ষিন হামছাদী ইউনিয়নের চেয়ারম্যান, মীর শাহ আলম গোপন সংবাদ পেয়ে সারা রাত জেগে থেকে পাহাড়া দেন। তার সাথে ১ নং ওয়ার্ড ইউপি সদস্য সাইফুল কিবরিয়া সোহেল, দালাল বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মীর মহিউদ্দিন মাহমুদ এবং ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মাহাফুজ আলম ছিলেন। সারা রাত অপেক্ষা করার পরে অবশেষে আক্রান্ত রোগী সকাল ৮.০০ ঘটিকায় নন্দনপুর বাজারে পৌঁছালে স্থানীয় ইউপি সদস্য সাইফুল কিবরিয়া সোহেল, গাড়িটি আটক করেন। গাড়িতে রোগীর সাথে ড্রাইভার সহ অন্য আরেকজন ছিলেন। পরে চেয়ারম্যান থানায় খবর দিলে পুলিশ এসে গাড়ি সহ তাদের হাসপাতালে নিয়ে যান।
ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সাথে থেকে আক্রান্ত রোগীর কোয়ারেন্টাইন নিশ্চত করেন, এবং বাকী দুজনের নমুনা সংগ্রহ করে তাদের ও কোয়ারেন্টাইন নিশ্চত করেন বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।
এই বিষয়ে ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়ন এর চেয়ারম্যান মীর শাহআলম বলেন আক্রান্ত রোগীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আক্রান্ত ব্যাক্তির সাথে ঢাকা থেকে আসা দুই জনের নমুনা সংগ্রহ করে কোয়ারান্টাইনে থাকার জন্য বলা হয়েছে। আরো জানাযায় ঐদুই জন হলো ৩ নং দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর কাজি বাড়ির ইউছুফ ড্রাইভার ও পশ্চিম লক্ষ্মীপুরে নুরুল ইসলাম ব্যপারীর ছেলে কবির হোসেন।