সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত

 

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮ এপ্রিল ২০২৪ ইং অনুষ্ঠিত হয়। এতে মীর শাহআলম বিপুল ভোটে নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস মার্কা প্রতিকে সৈয়দ আবুল কাশেম কে হারিয়ে তিনি ঘোড়া মার্কা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।
জানাগেছে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়ন একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা প্রায় ২২ হাজার ।

এদিকে দক্ষিণ হামছাদি ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন তিনজন। তারমধ্যে নির্বাচিত চেয়ারম্যান মীর শাহআলম ঘোড়া মার্কা প্রতিক নিয়ে মোট ভোট পেয়েছেন ৬২৪৪ ভোট, সৈয়দ আবুল কাশেম আনারস মার্কা প্রতিক নিয়ে পেয়েছেন-২৬০১ ভোট, কামাল উদ্দিন চৌধুরী চসমা মার্কা প্রতিক নিয়ে মোট ভোট পেয়েছেন ২৭২০ টি।
বিজয়ী চেয়ারম্যান মীর শাহআলম পূর্বেরও একনাগারে ১৩ বছরের চেয়ারম্যান ছিলেন। তারই ফলশ্রুতিতে তিনি এবারও বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তিনি একজন বিচক্ষণ, মেধাবী, ন্যায়নীতি পরায়ন শিক্ষানুরাগী, কর্মী বান্ধব ব্যক্তিত্ববান সদালাপী, বিশিষ্ট ব্যাবসায়ী লোক হন। যার কারনে এলাকাবাসী ভোটের মধ্যে দিয়ে সিল মেরে প্রমান করলো যে মীর শাহআলমের মতো চেয়ারম্যান দক্ষিণ হামছাদিতে প্রয়োজন।

নতুন চেয়ারম্যানের নিকট এলাকাবাসীর দাবী তার ইউনিয়নে বহু রাস্তা ঘাট এখনো কাঁচা, সেগুলো পাকা করনে যথাযথ পদক্ষেপ গ্রহন এবং উন্নয়ন মূলক কর্মকান্ড, যেমন- ইউনিয়ন পরিষদ ভবন পুণ: সংস্কার, সুপেয় পানির জন্য ডিপ টিউবওয়েল , ন্যায় বিচারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ রেখে সুশাসন নিশ্চিত করন সহ যাবতীয় অসমাপ্ত কাজগুলো দ্রুত গতিতে সমাপন করত: উদ্যোগ গ্রহনে ভুমিকা রাখা হয় সেই দিকে গুরুত্ব সহকারে মনোনিবেশ করা।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com