সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত

 

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮ এপ্রিল ২০২৪ ইং অনুষ্ঠিত হয়। এতে মীর শাহআলম বিপুল ভোটে নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস মার্কা প্রতিকে সৈয়দ আবুল কাশেম কে হারিয়ে তিনি ঘোড়া মার্কা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।
জানাগেছে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়ন একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা প্রায় ২২ হাজার ।

এদিকে দক্ষিণ হামছাদি ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন তিনজন। তারমধ্যে নির্বাচিত চেয়ারম্যান মীর শাহআলম ঘোড়া মার্কা প্রতিক নিয়ে মোট ভোট পেয়েছেন ৬২৪৪ ভোট, সৈয়দ আবুল কাশেম আনারস মার্কা প্রতিক নিয়ে পেয়েছেন-২৬০১ ভোট, কামাল উদ্দিন চৌধুরী চসমা মার্কা প্রতিক নিয়ে মোট ভোট পেয়েছেন ২৭২০ টি।
বিজয়ী চেয়ারম্যান মীর শাহআলম পূর্বেরও একনাগারে ১৩ বছরের চেয়ারম্যান ছিলেন। তারই ফলশ্রুতিতে তিনি এবারও বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তিনি একজন বিচক্ষণ, মেধাবী, ন্যায়নীতি পরায়ন শিক্ষানুরাগী, কর্মী বান্ধব ব্যক্তিত্ববান সদালাপী, বিশিষ্ট ব্যাবসায়ী লোক হন। যার কারনে এলাকাবাসী ভোটের মধ্যে দিয়ে সিল মেরে প্রমান করলো যে মীর শাহআলমের মতো চেয়ারম্যান দক্ষিণ হামছাদিতে প্রয়োজন।

নতুন চেয়ারম্যানের নিকট এলাকাবাসীর দাবী তার ইউনিয়নে বহু রাস্তা ঘাট এখনো কাঁচা, সেগুলো পাকা করনে যথাযথ পদক্ষেপ গ্রহন এবং উন্নয়ন মূলক কর্মকান্ড, যেমন- ইউনিয়ন পরিষদ ভবন পুণ: সংস্কার, সুপেয় পানির জন্য ডিপ টিউবওয়েল , ন্যায় বিচারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ রেখে সুশাসন নিশ্চিত করন সহ যাবতীয় অসমাপ্ত কাজগুলো দ্রুত গতিতে সমাপন করত: উদ্যোগ গ্রহনে ভুমিকা রাখা হয় সেই দিকে গুরুত্ব সহকারে মনোনিবেশ করা।