সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুর সদর উপজেলার কামান খোলা দাখিল মাদ্রাসার নতুন ভবন নির্মানে ঠিকাদারের ব্যাপক অনিয়ম

লক্ষ্মীপুর সদর উপজেলার কামান খোলা দাখিল মাদ্রাসার নতুন ভবন নির্মানে ঠিকাদারের ব্যাপক অনিয়ম

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়নের কামানখোলা দাখিল মাদরাসা নতুন ভবন নির্মানে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। নিম্নমান কাজে ব্যবহৃত কনা, সিলেকশন বালুর পরিবর্তে ভিটি বালু ব্যবহার, সস্তা সিমেন্ট ব্যবহার সহ নানান অভিযোগ করেছে স্থানীয়রা। রবিবার দুপুরে অনিয়মের অভিযোগ এনে কাজ বন্ধ করে দেয় স্থানীয়রা। সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান যে এলাকাবাসী অভিযোগ করে বলেন, সদর উপজেলার দালাল বাজার কামানখোলা দাখিল মাদরাসার শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ৪তলা নতুন ভবনের প্রথম তলার কাজ চলছে কয়েকদিন যাবৎ। প্রথম থেকেই ঠিকাদার নিম্নমানে কাজ করে আসছিলো। কিন্তু কর্তৃপক্ষের কোন তদারকি না থাকায় অনিয়ম করে আসছে ঠিকাদার। নিম্নমানের ঢালাই, ভিটি বালু ব্যবহার করছে তারা।

এছাড়াও ভিত্তিপ্রস্তরের গ্রেটভীম তৈরির পর তা বাকা ও ডেবে গেছে বলে প্রতিয়মান হয়। ফলে ভবনটি উপরের দিকে তুললে গেলে ভবনটি ধসে পড়ার বা ঝুঁকিতে পড়বে। তাই পিলার ও ভীমগুলো ভেঙ্গে নতুন করে তৈরি করার দাবি এলাকাবাসীর।
এই বিষয়ে কামান খোলা প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও সাবেক ছাত্র নেতা মারুফ হোসেন সূজন বলেন ঠিকাদারের ব্যাপক অনিয়মের কথা শুনে ঘটনাস্থল পরিদর্শনে যাই এবং স্বচক্ষে অনিয়ম প্রত্যক্ষ করে মিডিয়াকে জানিয়েছি। পরবর্তিতে মিডিয়া কর্মীদের আগমনে সকল অনিয়ম গুলো ভেসে উঠে।
অনিয়মের বিষয়ে গণমাধ্যম কর্মীরা ঠিকার কর্তৃক নিয়োজিত মেস্তরী জামাল হোসেনের নিকট জানতে চাইলে তিনি বলেন পোকার কারনে পিলারের এই হেন অবস্থা হয়েছে। ঠিকাদারের নাম জানতে চাইলে মেস্তরী বলে তার নাম মুক্তার হোসেন, লক্ষ্মীপুর বাড়ি। ঠিকাদারের জন্য অপেক্ষা করেও তাকে সরজমিনে পাওয়া যায় নি।
মাদরাসার সুপার মমতাজ উদ্দিন আহমেদ বলেন, ঠিকাদার কাজে অনিয়ম করায় ভবনটি ঝুঁকিতে পড়বে। আমি কাজের তদারকি করার জন্য কয়েকজন শিক্ষক কে নিয়োজিত করেছি। তাছাড়া বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আনবো।