সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজারে জনগণের সতস্ফুর্ত ঘোরাঘুরি মানছেনা কোন বাঁধা

লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজারে জনগণের সতস্ফুর্ত ঘোরাঘুরি মানছেনা কোন বাঁধা

লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজারে জনগণের শতস্ফুর্ত ঘোরাঘুরি মানছেনা কোন বাঁধা
“”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””
“নিজে বাঁচুন অপরকে বাঁচান”
——————————————————————+++
ভি বি রায় চৌধুরী-নিজের ভালো নিজে বোঝার দিন প্রতিষ্ঠা করেছে করোনা মহামারী। সাথে নিজের সুস্থতা এখন যেমন জরুরি, তেমনই নিজের সতর্কতাই পারে পাশের মানুষটিকে বাঁচাতে। বাঁচাতে পারে পরিবারের অন্যদেরকেও। এভাবে ঘরবন্দি থেকে সমাজের অন্যদের বাঁচাতে নিজের সতর্কতা বলা চলে অনেকটা স্বার্থপরতা করোনা প্রতিরোধের প্রধান অস্ত্র।
গোটা পৃথিবীজুড়ে এই নীতি ও নিয়ম মেনে চলার সময় এখন। সবাই মানছেও তাই। কিন্তু বাংলাদেশের এক শ্রেণির মানুষের হেঁয়ালিপনা, উপেক্ষা আর অসতর্কতায় কোথাও কোথাও এর ব্যত্যয় ঘটছে। এটা যেমন দুঃখজনক, আবার পাশাপাশি অনেক কষ্টগাঁথা ঘটনা, দেখছি দীনহীন, দরিদ্রদের ক্ষুধার জ্বালায় করোনা মহামারীকে তুচ্ছজ্ঞান করতে। তেমনি ভাবে লক্ষ্মীপুরের উপশহর হিসাবে ক্ষ্যাত দালাল বাজারের আজ ৯ এপ্রিল সকালের চিত্র, মানছেন না কোন বাধা, যেমনি ব্যাবসায়ীরা, তেমনি জনগণ। বিষয়টি প্রশাসনের নজরদারিতে আনা অতীব জরুরী হয়ে পড়েছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com