সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুর সদরে প্রানে হত্যার ভয়ভীতি দেখিয়ে স্ট্যাম্প, চেক ও আইডি কার্ড ছিনতাই, কোর্টে মামলা

লক্ষ্মীপুর সদরে প্রানে হত্যার ভয়ভীতি দেখিয়ে স্ট্যাম্প, চেক ও আইডি কার্ড ছিনতাই, কোর্টে মামলা

স্টাফ রিপোর্টার- লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডস্থ কাজলের চায়ের দোকানের সামনে ২৬ অক্টোবর রাত ৯ ঘটিকায় মেহেদী হাসান রাসেল(৩৬) শিক্ষানবিশ এডভোকেটের থেকে জনপ্রতিনিধি আবু তাহেরের পুত্র শাহাদাৎ হোসেন মঞ্জু(৩০) গংরা ৩টি অলিখিত ১০০ টাকা মূল্যের স্ট্যাম্প স্বাক্ষরিত,ডাচ্ বাংলা ব্যাংকের একটি চেকের পাতা, যাহার নাম্বার ১৯৩১০৩১৮১৫১৭ ও মামলার বাদীর মূল এনআইডি কার্ড জোর করে ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এই বিষয়ে ভুৃক্তভুগি মেহেদী হাসান আমাদের এপ্রতিবেদক কে জানান যে তিনি উপরোক্ত বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত, লক্ষ্মীপুরে একটি ফৌ: কা: বি: ৯৮ ধারায় একটি মামলা দায়ের করেন। যাহার পিটিশন নং ২১৩/২৩ ।মামলা সূত্রে ও বাদীর বাচনিক আরো জানাযায় বিগত ঘটনার দিন ভুৃক্তভুগি স্থানীয় বাজার থেকে ঘটনাস্থলে আসা মাত্রই প্রতিপক্ষ শাহাদাৎ হোসেন মঞ্জু সহ আরো অজ্ঞাতনামা ৫/৬ জন তার পথরোধ আন্তে প্রানে হত্যার ভয়ভীতি প্রদর্শন করিয়া ৩ টি ১০০ টাকার নন,জুডিশিয়াল স্ট্যাম্পে জোর পূর্বক সহি করে এবং ডাচ্ বাংলা ব্যাংক শাখার ১৯৩১০৩১৮১৫১৭ নং একাউন্টের জোর করে সই করা চেকের পাতা ও পকেটে থাকা এনআইডি কার্ডের মূল কপি ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে তিনি আদালতের আশ্রয় নিলে বিজ্ঞ আদালত ৯৮ ধারা মতে ফৌজদারী কার্যবিধির ১০৩ ধারা অনুযায়ী তল্লাসীর ওয়ারেন্ট প্রদান করেন।
জানা যায় উক্ত সার্চ ওয়ারেন্ট টি লক্ষ্মীপুর মডেল থানায় পৌঁছালে থানা পরিদর্শক মোঃ মোসলেহ উদ্দিন কার্যকরি পদক্ষেপ গ্রহন করার জন্য দালাল বাজার পুলিশ কেম্পের ইনচার্জ উপ- পুলিশ পরিদর্শক এমদাদ হোসেন কে দায়ীত্ব দেন।
এবিষয়ে মামলার বিবাদী ও জোর জবরদস্তি করে হাতিয়ে ডুকিউমেন্ট নেয়া শাহাদাৎ হোসেন মঞ্জুর নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আপনি কোন টিভির সাংবাদিক? আপনার নুন্যতম কমনসেন্স নেই ? এখন আমার ঘুমানোর সময়, কিছু জানতে চাইলে এলাকায় এসে জানুন।
এই বিষয়ে উপ-পুলিশ পরিদর্শক দালাল বাজার পুলিশ কেম্পের ইনচার্জ এমদাদ হোসেন বলেন আদালতের সার্চ ওয়ারেন্টের কাগজ আমার হাতে এসে পৌঁছেছে। আমি ঘটনারস্থলে গিয়েছি, আসামীর সাথে মুঠোফোনে কথা হয়েছে। অচিরেই কাগজ নিয়ে আমার সাথে দেখা করবে বলে সময় নিয়েছে।