সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
লক্ষ্মীপুর সদরে প্রানে হত্যার ভয়ভীতি দেখিয়ে স্ট্যাম্প, চেক ও আইডি কার্ড ছিনতাই, কোর্টে মামলা

লক্ষ্মীপুর সদরে প্রানে হত্যার ভয়ভীতি দেখিয়ে স্ট্যাম্প, চেক ও আইডি কার্ড ছিনতাই, কোর্টে মামলা

স্টাফ রিপোর্টার- লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডস্থ কাজলের চায়ের দোকানের সামনে ২৬ অক্টোবর রাত ৯ ঘটিকায় মেহেদী হাসান রাসেল(৩৬) শিক্ষানবিশ এডভোকেটের থেকে জনপ্রতিনিধি আবু তাহেরের পুত্র শাহাদাৎ হোসেন মঞ্জু(৩০) গংরা ৩টি অলিখিত ১০০ টাকা মূল্যের স্ট্যাম্প স্বাক্ষরিত,ডাচ্ বাংলা ব্যাংকের একটি চেকের পাতা, যাহার নাম্বার ১৯৩১০৩১৮১৫১৭ ও মামলার বাদীর মূল এনআইডি কার্ড জোর করে ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এই বিষয়ে ভুৃক্তভুগি মেহেদী হাসান আমাদের এপ্রতিবেদক কে জানান যে তিনি উপরোক্ত বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত, লক্ষ্মীপুরে একটি ফৌ: কা: বি: ৯৮ ধারায় একটি মামলা দায়ের করেন। যাহার পিটিশন নং ২১৩/২৩ ।মামলা সূত্রে ও বাদীর বাচনিক আরো জানাযায় বিগত ঘটনার দিন ভুৃক্তভুগি স্থানীয় বাজার থেকে ঘটনাস্থলে আসা মাত্রই প্রতিপক্ষ শাহাদাৎ হোসেন মঞ্জু সহ আরো অজ্ঞাতনামা ৫/৬ জন তার পথরোধ আন্তে প্রানে হত্যার ভয়ভীতি প্রদর্শন করিয়া ৩ টি ১০০ টাকার নন,জুডিশিয়াল স্ট্যাম্পে জোর পূর্বক সহি করে এবং ডাচ্ বাংলা ব্যাংক শাখার ১৯৩১০৩১৮১৫১৭ নং একাউন্টের জোর করে সই করা চেকের পাতা ও পকেটে থাকা এনআইডি কার্ডের মূল কপি ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে তিনি আদালতের আশ্রয় নিলে বিজ্ঞ আদালত ৯৮ ধারা মতে ফৌজদারী কার্যবিধির ১০৩ ধারা অনুযায়ী তল্লাসীর ওয়ারেন্ট প্রদান করেন।
জানা যায় উক্ত সার্চ ওয়ারেন্ট টি লক্ষ্মীপুর মডেল থানায় পৌঁছালে থানা পরিদর্শক মোঃ মোসলেহ উদ্দিন কার্যকরি পদক্ষেপ গ্রহন করার জন্য দালাল বাজার পুলিশ কেম্পের ইনচার্জ উপ- পুলিশ পরিদর্শক এমদাদ হোসেন কে দায়ীত্ব দেন।
এবিষয়ে মামলার বিবাদী ও জোর জবরদস্তি করে হাতিয়ে ডুকিউমেন্ট নেয়া শাহাদাৎ হোসেন মঞ্জুর নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আপনি কোন টিভির সাংবাদিক? আপনার নুন্যতম কমনসেন্স নেই ? এখন আমার ঘুমানোর সময়, কিছু জানতে চাইলে এলাকায় এসে জানুন।
এই বিষয়ে উপ-পুলিশ পরিদর্শক দালাল বাজার পুলিশ কেম্পের ইনচার্জ এমদাদ হোসেন বলেন আদালতের সার্চ ওয়ারেন্টের কাগজ আমার হাতে এসে পৌঁছেছে। আমি ঘটনারস্থলে গিয়েছি, আসামীর সাথে মুঠোফোনে কথা হয়েছে। অচিরেই কাগজ নিয়ে আমার সাথে দেখা করবে বলে সময় নিয়েছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com