সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুর সদরে ঈমাম কর্তৃক ৮ বছরের শিশু ধর্ষণ ?

লক্ষ্মীপুর সদরে ঈমাম কর্তৃক ৮ বছরের শিশু ধর্ষণ ?

ভিবি নিউজ ডেস্কঃ-লক্ষ্মীপুর সদর উপজেলা ২ নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন নন্দলালপুর গ্রামের ৭নং ওয়ার্ডে ৮  বছরের শিশু কে ধর্ষণের অভিযোগ উঠেছে নূরানী মাদ্রাসার শিক্ষক ও নন্দলালপুর গ্রামের মসজিদের ঈমাম সাদ্দামের বিরুদ্ধে। তারি সাথে সাথে  ধর্ষণের বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয়ভাবে বৈঠক করে ৭৫ হাজার টাকা রায় প্রদান করেন এলাকার ১.)জালাল পাঠানের ছেলে বাতেন পাঠান(২) ঈমাম হোসেন হাওলাদারের ছেলে ওমর হাওলাদার (৩) আলী আহম্মদের ছেলে কামাল৷ (৪) শফিউল্লাহর ছেলে সুমন (৫) নুরআমিনের ছেলে রনী,আলম সহ প্রমুখ।

বর্তমানে ভিকটিম ও তার অভিভাবক লক্ষ্মীপুর সদর থানায় আছেন। অভিযুক্ত ঈমাম সাদ্দাম হোসেন কে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর সদর থানার চৌকস পুলিশ পরিদর্শক মোঃ জসিম উদ্দিন।   বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয়ভাবে যারা ৭৫ হাজার টাকা রফাদফা করেছে  তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে বলে প্রতিবেদককে জানিয়েছেন লক্ষ্মীপুর সদর থানার  ওসি (তদন্ত) শিপুন বড়ুয়া।

স্থানীয় এলাকাবাসী ও ভিকটিম জান্নাতের পরিবার সূত্রে জানা যায় বিষয়টি ধামাচাপা দিতে ১৮ মার্চ বৃহস্পতিবার রাতে স্থানীয় আট-দশজন মাতাব্বর একটি বৈঠক করেন। উক্ত বৈঠকে জান্নাতের পরিবারকে ৭৫ হাজার টাকা নগদ দেওয়ার সিদ্ধান্ত হয়। বিষয়টি গনমাধ্যম ও স্থানীয় প্রশাসনের নজরে আসার পরপরই আইনি ব্যবস্থা নিতে ঘটনাস্থল পরিদর্শন ও ভিকটিম জান্নাতকে থানা নিয়ে যায় পুলিশ। বর্তমানে অভিযুক্ত সাদ্দাম পলাতক রয়েছে।

অভিযুক্ত সাদ্দাম,  মুজিবুল হক হাওলাদারের পুত্র। তার বাড়ি ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আলিপুর গ্রাম। সে নন্দলালপুর গ্রামের মসজিদের ইমাম সাদ্দাম।
এই নেক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের অধিবাসী, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আবুল কাশেম। তিনি বলেন হীরামনি ধর্ষণের ঘটনা যেমন দেশ ব্যাপি আলোড়ন সৃষ্টি হয়েছে, তেমনি ভাবে এই বিষয়টিও গণমাধ্যম কর্মীরা বিভিন্ন পত্র পত্রিকায় তুলে ধরে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করার জন্য অনুরোধ করেন।

এই বিষয়ে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড, এএইচ এম কামারুজ্জামান বলেন, উপরোক্ত বিষয়টি আমরা অবগত হয়েছি, ধর্ষক পালিয়েছে, শিশুটিকে উদ্ধার করে সদর থানায় আনা হয়েছে।  যারা রফাদফা করেছে তাঁদেরও আইনের আওতায় আনা হবে।