সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
লক্ষ্মীপুর সদরের ৪নং চররোহীতায় গ্রামপুলিশদের মাঝে হাসান মাহমুদের ঈদ-সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর সদরের ৪নং চররোহীতায় গ্রামপুলিশদের মাঝে হাসান মাহমুদের ঈদ-সামগ্রী বিতরণ

 

মুজাহিদুল ইসলাম ঃ
লক্ষীপুর জেলার সদর উপজেলার , ৪ নং চররুহিতা ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাছান মাহমুদ ১৬ মে, শনিবার, চতুর্থবারের মতো ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এবারের ত্রাণ সামগ্রী একটু আলাদা ভাবে তিনি বিতরণ করেন বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান। ৪ নং চর রুহিতার গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও তার সাথে কর্মহীন, মধ্যবিত্ত পরিবার দেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তার কাছে জানতে চাইলেন এবারের ত্রাণসামগ্রী সম্পর্কে তিনি বলেন, গ্রাম পুলিশ ভাইয়েরা গ্রামের আনাচে-কানাচে বিভিন্নভাবে মানুষকে সহযোগিতা করে থাকেন তাই এবার তাদেরকে আমি ঈদ সামগ্রীর আওতায় এনেছি। তার সাথে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ধাপে প্রায় গরিব কর্মহীন ব্যক্তিরা পেয়েছে। এবার চতুর্থ ধাপে কর্মহীন ও মধ্যবিত্ত পরিবার দেখে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী দেওয়া হলো।

পরিশেষে তিনি বাংলাদেশের সকল প্রবাসী ভাইদের জন্য দোয়া চান, এবং করোনাভাইরাস থেকে বাঁচার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরার জন্য অনুরোধ জানান। শহর থেকে যারা গ্রামে এসেছে তাদেরকে দুই সপ্তাহ ঘরে অবস্থানের জন্য তাদের পরিবারকে পরামর্শ দেন।
ত্রাণ সামগ্রী বিতরণের সময় সার্বিক সহযোগিতা করেছিলেন অত্র ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের যুব ও ছাত্রসমাজ।