সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুর সদরের ৪নং চররোহীতায় গ্রামপুলিশদের মাঝে হাসান মাহমুদের ঈদ-সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর সদরের ৪নং চররোহীতায় গ্রামপুলিশদের মাঝে হাসান মাহমুদের ঈদ-সামগ্রী বিতরণ

 

মুজাহিদুল ইসলাম ঃ
লক্ষীপুর জেলার সদর উপজেলার , ৪ নং চররুহিতা ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাছান মাহমুদ ১৬ মে, শনিবার, চতুর্থবারের মতো ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এবারের ত্রাণ সামগ্রী একটু আলাদা ভাবে তিনি বিতরণ করেন বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান। ৪ নং চর রুহিতার গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও তার সাথে কর্মহীন, মধ্যবিত্ত পরিবার দেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তার কাছে জানতে চাইলেন এবারের ত্রাণসামগ্রী সম্পর্কে তিনি বলেন, গ্রাম পুলিশ ভাইয়েরা গ্রামের আনাচে-কানাচে বিভিন্নভাবে মানুষকে সহযোগিতা করে থাকেন তাই এবার তাদেরকে আমি ঈদ সামগ্রীর আওতায় এনেছি। তার সাথে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ধাপে প্রায় গরিব কর্মহীন ব্যক্তিরা পেয়েছে। এবার চতুর্থ ধাপে কর্মহীন ও মধ্যবিত্ত পরিবার দেখে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী দেওয়া হলো।

পরিশেষে তিনি বাংলাদেশের সকল প্রবাসী ভাইদের জন্য দোয়া চান, এবং করোনাভাইরাস থেকে বাঁচার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরার জন্য অনুরোধ জানান। শহর থেকে যারা গ্রামে এসেছে তাদেরকে দুই সপ্তাহ ঘরে অবস্থানের জন্য তাদের পরিবারকে পরামর্শ দেন।
ত্রাণ সামগ্রী বিতরণের সময় সার্বিক সহযোগিতা করেছিলেন অত্র ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের যুব ও ছাত্রসমাজ।