সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশে ইট, বালি ও কাঠের গুঁড়ি রাখায় সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে

লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশে ইট, বালি ও কাঠের গুঁড়ি রাখায় সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে

ভি বি রায় চৌধুরী- যত্রতত্র আঞ্চলিক মহাসড়কের উপর ইট বালু ও কাঠের গুড়ি রেখে যানবাহন ও জনসাধারণের চলাচলে বেঘাত সৃষ্টি করা কি শোভনীয় ? এমনি প্রশ্ন তুলেছেন লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারের ফরহাদ মার্কেটের সত্ত্বাধিকারী ফরহাদ চৌধুরী।

 

  1. সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, সদর উপজেলার রায়পুর, দালাল বাজার, লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের উভয় পাশ্বে যে যার খেয়াল খুশি মতো গাছের গুড়ি, ইট বালি রেখে যানবাহন ও পথচারীদের চলাচলের ব্যাঘাত সৃষ্টি করায় ঘটছে প্রতিনিয়ত দুর্ঘটন।
    গত ৯ আগস্ট সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজারের বিশিষ্ট ফার্নিসার ব্যবসায়ী মোঃ মোস্তাফিজুর রহমানের বাবা, ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের আসকর ব্যাপারী বাড়ির হাজি হুজ্জত উল্যা মুনসী,দালাল বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১১ আগস্ট দুপুর ১১’৪০ মিনিটে ইন্তেকাল করেন।
    উপরোক্ত বিষয়ে ইট বালি ব্যবসায়ী আলমগীর হোসেনের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, গত রবিবার যে সড়ক দুর্ঘটনা ঘটেছে তা মনির মিঞার বালি রাখার সংলগ্ন স্থানে ঘটেছে, রাস্তার উপর এভাবে ইট বালি ও কাঠের গুড়ি রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করার বিষয়ে আলমগীর হোসেন বলেন আমি আর রাস্তার পাশে যত্রতত্র ইট বালি রাখবো না।
    এই বিষয়ে সড়ক ও জনপদের চট্টগ্রাম বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মোজাম্মেল হকের নিকট জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি পুলিশ প্রশাসনের দায়িত্ব, তিনি আরো বলেন আমি কয়েকদিনের মধ্যে লক্ষ্মীপুর সদর উপজেলায় যত্রতত্র ইট বালি ও গাছের গুঁড়ি রাখার স্থান পরিদর্শনে আসবো এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবো।
    উপরোক্ত বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার পুলিশ পরিদর্শক মোঃ আজিজুর রহমান মিঞার নিকট জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি এবং অচিরেই প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে বলে তিনি জানান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com