সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুর মহাদেবপুরে রাতের অন্ধকারে বৈঠকখানা ঘর উধাও

লক্ষ্মীপুর মহাদেবপুরে রাতের অন্ধকারে বৈঠকখানা ঘর উধাও

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মহাদেবপুর গ্রাম এলাকায় একটি বৈঠকখানা ঘর একমাস পূর্বে রাতের অন্ধকারে কে বা কাহারা উদ্দেশ্য প্রনোদিত হয়ে সরিয়ে নিয়ে গেছে। এ ব্যাপারে ১১ জানুয়ারী সোমবার মোঃ শাহিদুর রহমান সাঈদ বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এব্যাপারেও স্হানীয় ইউনিয়ন পরিষদের সদস্য হীরন মিঞার নিকট ঘটনার শুরুতে লিখিত অভিযোগ করেন বলে ভুক্তভোগী জানান। অভিযোগ পেয়ে পরিষদের গ্রাম পুলিশ শাকায়েত উল্লাহ মিঞাকে খোঁজ খবর নেয়ার জন্য ইউপি সদস্য বলেন। প্রায় একমাস অতিক্রান্ত হওয়ার পর ১১ জানুয়ারি এলাকার মোঃ গাজী জমদ্দার বাড়ির আবদুর রবের বসত ঘর সংলগ্ন পুকুরে সরিয়ে নেয়া ঘরের খুঁটি, টিন ও টিনের বেড়ার সন্ধান পেয়ে গ্রাম পুলিশ শাকায়েত উল্লাহ মিঞা ইউনিয়ন মেম্বার ও এলাকাবাসিকে তাৎক্ষণিক জানান।

এই বিষয়ে একই বাড়ির আবদুর রবের স্ত্রী মরিয়ম বেগম বলেন, দীর্ঘদিন যাবৎ শাহিদুর রহমানদের সাথে জায়গা জমি নিয়ে আমাদের বিরোধ চলে আসছে এবং বর্তমানে এই সম্পত্তির উপর আদালতের নিষেধাজ্ঞা বলবৎ আছে বলে জানান কিন্তু তিনি এ বিষয়ে কোনো কাগজ পত্র দেখাতে পারেননি। উধাও হওয়া ঘরের অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এখানে কখনো কোন ঘর ছিলো না।
উক্ত বিষয়ে এলাকার সাবেক মেম্বার মফিজ উল্লাহ মিঞা বলেন, এখানে একটি ঘর ছিলো যেটা কিছুদিন পূর্বে রাতের অন্ধকারে কে বা কাহারা সরিয়ে নিয়ে যায়। সেই ঘরটি আজ ১১ জানুয়ারি আবদুর রবের বাড়ির পুকুরে গ্রাম পুলিশ শাকায়েত উল্লাহ মিঞার অনুসন্ধানে বেরিয়ে এসেছে।
এই ব্যাপারে এলাকার গন্যমান ব্যাক্তিদের মধ্যে মৃত আমিন উল্লাহর পুত্র ফরিদ মিঞা বলেন, এখানে একটা ঘর ছিলো এটা সত্য তেমনি রাতে অন্ধকারে উধাও হয়ে যাওয়াও সত্য।
এই বিষয়ে স্হানীয় আ’লীগ নেতা বেল্লাল হোসেন মিঞা গণমাধ্যমকে বলেন, এখানে ঘর থাকাও যেমন সত্য তেমনি ঘর উধাও হওয়াও সত্য। আজ ১১ জানুয়ারি বাড়ির ভিতরের পুকুরে পুরো ঘরের খুঁটি সহ টিন গুলো পাওয়া গেছে বলে গ্রাম পুলিশ শাকায়েত উল্লাহ মিঞা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
বৈঠকখানা ঘরটি উধাও হওয়ার ব্যাপারে দালাল বাজার ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ ফিরোজ আলম হিরন বলেন, বিগত মাসখানেক পূর্বে আমাকে ঘরের মালিক শাহিদুর রহমান সাঈদ লিখিত অভিযোগের মাধ্যমে বিষয়টি জানান। তিনি আরো বলেন, প্রকৃত অপরাধীকে চিহ্নিত করে আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।