সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুর- ভোলা নৌ-রুটে মাঝনদীতে ফেরিতে আগুন, মালামালসহ পুড়ল ৮টি ট্রাক

লক্ষ্মীপুর- ভোলা নৌ-রুটে মাঝনদীতে ফেরিতে আগুন, মালামালসহ পুড়ল ৮টি ট্রাক

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুরের মজুচৌধুরীর ঘাট থেকে ভোররাতে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসা ফেরি ‘কলমীলতা’য় আগুন লেগে মালবাহী অন্তত ৮টি ট্রাক পুড়ে গেছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

ফেরির যাত্রী মো. তানজিল জানিয়েছেন, ফেরিটি ৮ এপ্রিল বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে মজুচৌধুরীর ঘাট থেকে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসে। রাত ৪টার দিকে লক্ষ্মীপুরের মতিরহাট পার হয়ে মেঘনার মাঝ নদীতে আসার পর আগুন লাগে।
এ সময় স্টাফসহ যাত্রীরা ফেরির পিছনের দিকে নিরাপদে অবস্থান নিয়েছেন। এক পর্যায়ে মাছ ধরার একটি ট্রলার যাত্রীদের সাহায্যে এগিয়ে আসে। ফেরির কয়েকজন যাত্রী ওই ট্রলারের সাহায্যে নিরাপদে ভোলার ইলিশা ঘাটে চলে আসেন। তানজিল আরও জানান, দুই তিনটি ট্রাক ছাড়া সবগুলো ট্রাক মালামালসহ পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্থ ট্রাকের ড্রাইভার মোঃ হোসেনসহ ফেরীতে থাকা লোকজন জানায়, বৃহস্পতিবার ভোররাতে ভোলার উদ্দেশ্যে লক্ষ্মীপুরের মজুচৌধুরী ঘাট থেকে পণ্যবাহী ট্রাক ও পিকআপ নিয়ে রওনা দেয় কলমিলতা নামে একটি ফেরি। ভোরে ফেরিটি মতিরহাট ও ভোলার চর সীমানার মাঝামাঝি মেঘনা নদী দিয়ে যাওয়ার সময় ফেরিতে থাকা একটি ককসিটের পিকআপ ভ্যান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানায় সংশ্লিষ্টরা। এতে মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ওই ফেরির স্টাফ, পণ্যবাহী ট্রাক ও পিকআপের ড্রাইভার-হেলপাররা ফেরির সামনের দিকে নিরাপদে অবস্থান নেয়।

ভোলার ইলিশা নৌ থানার অফিসার ইনচার্জ (ওসি) সুজন পাল জানান, লক্ষ্মীপুরের মজুচৌধুরী ঘাট থেকে মালবাহী ট্রাক ও পিকআপ ভ্যান নিয়ে ভোলার ইলিশা ঘাট যাচ্ছিলে ফেরিটি। লক্ষ্মীপুরের মতিরহাট ও ভোলার চর সীমানার মাঝামাঝি মেঘনা নদীতে আসলে ফেরিটির পিছনে একটি ট্রাকে আগুন লেগে যায়।

বিআইডব্লিউটিসি’র ভোলার ম্যানেজার পারভেজ জানিয়েছেন, খবর পেয়ে অপর একটি ফেরিতে করে ফায়ারসার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে ফেরিটি লক্ষ্মীপুরের মেঘনা নদীর গুনগুনিয়া চর এলাকায় নোঙ্গর করে আছে।