সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুর পৌর নির্বাচনে ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর পাঞ্জাবী প্রতিকে প্রার্থী হলেন সমাজসেবক কামাল হোসেন

লক্ষ্মীপুর পৌর নির্বাচনে ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর পাঞ্জাবী প্রতিকে প্রার্থী হলেন সমাজসেবক কামাল হোসেন

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর পৌরনির্বাচন আসছে ২৮ নভেম্বর ২০২১ ইং রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে ১৫ নং ওয়ার্ড থেকে পাঞ্জাবী প্রতিকে কাউন্সিলর প্রার্থী হয়েছেন মৃত গাজী আহম্মদ মিঞার পুত্র বিশিষ্ট সমাজসেবক মোঃ কামাল হোসেন। জানাযায় তিনি তার এলাকায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান, মহামারি করোনাকান্তিলগ্নে এলাকাবাসীকে নিজের অর্থায়নে সার্বিক সহযোগীতা,রাস্তাঘাট সংস্কার সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সহযোগীতা করে আসছেন।
এই বিষয়ে এলকার বিশিষ্ট সূধীজন দের মধ্যে বাহার পাটোয়ারি, সাবেক জনপ্রতিনিধি (মেম্বার) মনির মিঞা সহ আরো অনেকে বলেন বিশুদ্ধ পানি পান করার জন্য এলাকায় নলকূপ স্থাপন করে জনগণের পানি সরবরাহের ব্যবস্থা করেছেন এই কামাল হোসেন।
সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, কাউন্সিলর প্রার্থী মোঃ কামাল হোসেন একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ভোটে প্রার্থী হয়েছেন চারজন। তাদের মধ্যে মো: কামাল হোসেন অনেকটা এগিয়ে আছেন বলে ভোটাররা জানান।
পাঞ্জাবী প্রতিকে কাউন্সিলর প্রার্থী এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ায় এলাকাবাসী উনাকে প্রার্থী হওয়ার জন্য অনুপ্রেরণা যুগিয়েছেন।
এই বিষয়ে প্রবাসী রাশেদ জীলানি বলেন,মোঃ কামাল হোসেনের বিদেশে ব্যবসা থাকার কারনে পৌরসভার ১৫ নং ওয়ার্ডের লোকজন প্রবাসে অবস্থানরত অসহায়দের বিভিন্ন সমস্যায় পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন, যার প্রত্যক্ষ স্বাক্ষি আমি নিজে। তাই রাশেদ জীলানি এলাকাবাসীর নিকট মোঃ কামাল কে

ো১৫ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঞ্জাবী মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকাবাসীর খেদমত করা সুযোগ দেয়ার জন্য গণমাধ্যমের নিকট জোড়ালো বক্তব্য রাখেন।