সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুর পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে জনপ্রিয়তায় এগিয়ে ডালিম প্রতিকের প্রার্থী শিমূল সাহা

লক্ষ্মীপুর পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে জনপ্রিয়তায় এগিয়ে ডালিম প্রতিকের প্রার্থী শিমূল সাহা

ভিবি নিউজ ডেস্ক: আসছে ২৮ নভেম্বর রবিবার লক্ষ্মীপুর পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে ৫নং ওয়ার্ড থেকে ডালিম প্রতিকে কাউন্সিলর প্রার্থী হয়েছেন বিশিষ্ট সমাজসেবক শিমূল সাহা। ডালিম মার্কা প্রার্থী শিমূল সাহা সাংবাদিকের বলেন, আমি নির্বাচিত হলে প্রথমে আমার দায়িত্ব থাকবে মাদক নির্মূল করা। এছাড়া পৌর এলাকার রাস্তা ও দীর্ঘদিনের পানির সমস্যা সমাধানের চেষ্টা করা হবে। জনগণ আমাকে কোন স্থানে রাখবে সেটা জনগণ নির্ধারন করবে। তবে আমি সর্বক্ষণ সাধারন মানুষের পাশে থেকে তাদের সেবক হতে চাই।
জানাযায়, তিনি তার এলাকায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদানসহ মহামারি করোনা কান্তিলগ্নে এলাকাবাসীকে নিজের অর্থায়নে সার্বিক সহযোগীতা, রাস্তাঘাট সংস্কার সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সহযোগীতা করে আসছেন। এই বিষয়ে এলাকার বিশিষ্ট সূধীজনরা বলেন বিশুদ্ধ পানি পান করার জন্য এলাকায় নলকূপ স্থাপন করে জনগণের পানি সরবরাহের ব্যবস্থা করেছেন এই শিমূল সাহা।

সরজমিন ঘুরে এসে জানা গেছে, কাউন্সিলর প্রার্থী শিমূল সাহা একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ৫নং ওয়ার্ড কাউন্সিলর ভোটে প্রার্থী হয়েছেন সাতজন। তাদের মধ্যে শিমূল সাহা অনেকটা এগিয়ে আছেন বলে ভোটাররা জানান। ডালিম প্রতিকের কাউন্সিলর প্রার্থী এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ায় এলাকাবাসী উনাকে প্রার্থী হওয়ার জন্য অনুপ্রেরণা যুগিয়েছেন। লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনেকে সামনে রেখে পৌর এলাকায় বইছে নির্বাচনী হাওয়া। হাটে বাজারে চায়ের দোকানে আড্ডায় সর্বস্থানে বইছে নির্বাচনী আমেজ।
সাংবাদিকের সাথে আলাপকালে এলাকাবাসীরা আরও জানান, লক্ষ্মীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের সকল শ্রেণী পেশার মানুষের কাছে একজন অত্যন্ত জনপ্রিয় নাম হচ্ছে ডালিম মার্কায় পদপ্রার্থী শিমূল সাহা। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দু:খ ও দুর্দশার কথা মনোযোগ দিয়ে শুনেন এবং নিজ অর্থায়নে সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেন।