সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুর পৌরসভায় জন্মের ৩৫ দিনের মধ্যে নিবন্ধন করলে মিলবে ৫০০ টাকা ও ফলজ বৃক্ষ

লক্ষ্মীপুর পৌরসভায় জন্মের ৩৫ দিনের মধ্যে নিবন্ধন করলে মিলবে ৫০০ টাকা ও ফলজ বৃক্ষ

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী : লক্ষ্মীপুর পৌরসভায় জন্মের ৩৫ দিনের মধ্যে নিবন্ধন করলে মিলবে নগদ ৫০০ টাকা ও একটি গাছের চারা। পৌর পরিষদ থেকে এ পুরস্কার দেওয়া হবে বলে ফেসবুকে বিষয়টি ভাইরাল হয়।

শনিবার ২২ জানুয়ারি বিকালে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বিষয়টি দৈনিক জনতাকে নিশ্চিত করেছেন।
তিনি জানান, শিশু জন্মের প্রথম টিকা দিয়ে কার্ড সংগ্রহ করবেন। এরপর পৌরসভার বাসিন্দারা ৩৫ দিনের মধ্যে শিশু জন্ম নিবন্ধন নিশ্চিত করুন। উল্লেখিত দিনের মধ্যে নিবন্ধন করলে প্রত্যেককে ৫০০ টাকা ও গাছ পুরস্কার দেওয়া হবে। গাছটি বাড়ির আঙ্গিনায় রোপণ করবেন। আপনার শিশুও বড় হবে। গাছটিও বড় হতে থাকবে। এ গাছটি আপনার শিশুর জন্য বিমা হয়ে থাকবে।
এদিকে মেয়র মোঃ মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার এই মহতি উদ্যোগ কে লক্ষ্মীপুরের সূধীজনরা সাধুবাদ জানান।