সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার
লক্ষ্মীপুর থেকে  রায়পুর হয়ে চাঁদপুর বি আর টি সি বাস আবশ্যক —-দৃষ্টি আকর্ষণ-যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের–

লক্ষ্মীপুর থেকে  রায়পুর হয়ে চাঁদপুর বি আর টি সি বাস আবশ্যক —-দৃষ্টি আকর্ষণ-যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের–

  1.  ভি বি রায় চৌধুরী-লক্ষ্মীপুর  থেকে প্রতিদিন  রায়পুর হয়ে চাঁদপুর যাতায়ত করেন হাজার হাজার যাত্রী সাধারণ,   কারন চাঁদপুর থেকে নদী পথে ঢাকা যেতে সময়ও যেমন কম ভাড়াও সাশ্রয়ী।

লক্ষ্মীপুর থেকে সাত / আটটি কোম্পানির বিভিন্ন বেসরকারি  বাসে করে  হাজার হাজার যাত্রী ঢাকা ও চট্টগ্রাম অভিমুখি হন। লক্ষ্মীপুর-চৌমুহনী-কুমিল্লা -ঢাকা এবং লক্ষ্মীপুর – চৌমুহনী – ফেনি – চট্টগ্রাম ব্যাস্ততম রুটে কয়েক যুগ থেকে বেসরকারি  নানান কোম্পানির বাস মালিক সমিতি, সাধারন যাত্রীদের কাছ থেকে বছর বছর ইচ্ছামতো ভাড়া বাড়িয়ে ঢাকার ভাড়া ৩-৪ শত টাকা এবং অনুরুপ ভাবে  লক্ষ্মীপুর -ফেনি-চট্রগ্রাম রুটেও যাত্রীদের বেশি ভাড়া দিয়ে চলাচল করতে হয়।বর্তমান করোনা কান্তি লগ্নে যাহা দ্বিগুন।
দেখা যায় লক্ষ্মীপুর থেকে রায়পুর হয়ে চাঁদপুর যাতায়তের কোন ভালো গাড়ি না থাকার কারনে জন দুর্ভোগ পোহাতে হয় প্রতিনিয়ত, এদিকে যাত্রীদের চাপও এই জনপদে একটু বেশি, কারন রায়পুর থেকে ঢাকা চেয়ার কোচের ভাড়া ৩৫০ টাকা থেকে ৪০০ শত, তদপুরি সময় লাগে ৬-৭ ঘন্টা, যানযট হলে তো কথাই নাই,  লক্ষ্মীপুর থেকে রায়পুর হয়ে চাঁদপুর যেতে সময় লাগে ৪৫ মিনিট, সেখান থেকে ঢাকা যেতে নদীপথে সময় লাগে তিন ঘন্টা ত্রিশ মিনিট,  যাতায়ত ভাড়াও সাশ্রয়ী হওয়ায় এই সড়ক দিয়ে প্রতিনিয়ত বেশি সাধারন যাত্রী চলাচল করায় ভালো গাড়ি না থাকার কারনে যাত্রীদের দুর্ভোগের সীমা নেই। তাই যাত্রী সাধারনের দির্ঘদিনের দাবী, লক্ষ্মীপুর থেকে রায়পুর হয়ে চাঁদপুর আঞ্চলিক সড়কে সরকারি বি আর টি সি বাস সার্ভিস চালু করা।

এমতাবস্থায় লক্ষ্মীপুর -রায়পুর হয়ে চাঁদপুর ব্যসস্ততম রুটে সরকারি বি আর টি সি বাস সার্ভিস চালু  করা হলে অত্র এলাকার বাসযাত্রীরা কম ভাড়ায় নিজেদের গন্তব্যে পৌছাতে পারবেন, তেমনি ভাবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ এ রুটে বাস চলাচল করিয়ে লাভবান হয়ে সরকারের রাজস্ব খাতে অর্থ যোগান দিতে সক্ষম হবে এবং লক্ষ্মীপুর এর মানুষের অনেক দিনের আকাঙ্খা পুরন হবে। এব্যাপারে মাননীয়  যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের  মহোদয় এর দৃষ্টি আকর্ষণ করছে ভুক্তভোগী যাত্রী সাধারন।