সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুর জেলা নিয়ে ভিডিও গান নির্মান করছেন চলচ্চিত্র পরিচালক সাজু

লক্ষ্মীপুর জেলা নিয়ে ভিডিও গান নির্মান করছেন চলচ্চিত্র পরিচালক সাজু

ভিবি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুর জেলা নিয়ে “সে জন বাহাদুর” শিরোনামে বিগ বাজেটের একটি ভিডিও গান নির্মিত হচ্ছে। গানটি পরিচালনা করছেন চলচ্চিত্র পরিচালক আলাউদ্দিন সাজু।

১৫ অক্টোবর (বৃহস্পতিবার) লক্ষ্মীপুর জেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে গানটির শুভ মহতর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, জেলা শিল্পকলা একাডেমির প্রাক্তন সাধারন সম্পাদক ও লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মাঈন উদ্দিন পাঠান।
লক্ষ্মীপুর ২৪ প্রযোজিত সজন বাহাদুর গানটি রচনা করেছেন শিক্ষক ও সাংবাদিক সানাউল্যাহ সানু এবং সুর করেছেন আলাউদ্দিন সাজু। গানটিতে কন্ঠ দিয়েছেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান, শিমুল ও সুমাইয়া এবং সংগীত পরিচালনা করেছেন বাংলাদেশের প্রখ্যাত গীতিকার ও সুরকার অধ্যাপক সাহাবুদ্দিন মজুমদার।
জেলার প্রায় ২ শতাধিক মডেল অভিনেতা অভিনেত্রি ও নৃত্যশিল্পী এই গানে অংশ গ্রহন করবেন বলে জানিয়েছেন গানটির চিত্র পরিচালক আলাউদ্দিন সাজু।

  1. জেলার কমপক্ষে ২০টি দর্শনীয় স্থানে এর চিত্রায়ন করা হবে।
    মহরত অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন- লক্ষ্মীপুর সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় মুখ অধ্যাপক কার্তিক সেনগুপ্ত, লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম, লক্ষ্মীপুর শিল্পী ফোরামের পরিচালক ড্যানি চৌধুরী শাকিক, নন্দন ফাউন্ডেশনের পরিচালক রাজু আহম্মেদ, সাংবাদিক বেলাল হোসেন সহ প্রমুখ।
    অনুষ্ঠানে নৃত্য পরিচালক শুভ দাস এর গরিওগ্রাফিতে ৫০ জন নাচের শিল্পীর অংশগ্রহনে সে জন বাহাদুর গানের সাথে একটি নাচ প্রদর্শনী করা হয়।
    উপস্থিত অতিথীরা গান নিয়ে মন্তব্য করে বলেন- গানটিতে লক্ষ্মীপুরের ইতিহাস ঐতিহ্যসহ মোটামুটি সবকিছুই উঠে এসেছে, সারা বাংলাদেশ সহ পুরো পৃথিবীর কাছে লক্ষ্মীপুরের পরিচিতি উপস্থাপনের জন্য এই একটি গানই যথেষ্ট । আশা করি গানটি সকল দর্শক শ্রোতার হৃদয় ছুয়ে যাবে।