সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য তাছলিম আলমের উপড় রামগতিতে জুয়াড়িদের হামলা

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য তাছলিম আলমের উপড় রামগতিতে জুয়াড়িদের হামলা

ভিবি নিউজ- লক্ষীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য ও আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০২০–২১ এর সদস্য বিজ্ঞ এডভোকেট তাছলিম আলম তছলিম নিজ এলাকা রামগতিতে জুয়াড়িদের বিরুদ্ধে প্রতিবাদ করায় জুয়াড়িরা দলবদ্ধ হয়ে বিজ্ঞ এডভোকেট তাছলিম আলম তছলিম এর উপর সন্ত্রাসী হামলা চালায়। এতে এডভোকেট তাছলিম আলম তছলিম সহ অনেকে গুরুতর আহত হয়।

এই বিষয়ে এডভোকেট চাঁদ মনিমোহন লক্ষীপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে এই নগ্ন হামলার তীব্র প্রতিবাদ এবং অতি দ্রুত হামলাকারীদের বিচারের আওতায় আনার দাবী জানান।
লক্ষ্মীপুর জেলা জজ আদালতের আইনজীবী বেলায়েত বেলাল বলেন আমি এই নাক্কার জনক
ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তিনি আরো বলেন, জরুরী ভিত্তিতে লক্ষীপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন এবং আক্রান্ত এডভোকেট তসলিমের সাথে দেখা করে বিস্তারিত ঘটনাবলী অবগত হওয়া ও প্রয়োজনীয় কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য অনুরোধ করছি। অপরাধীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানার আইন-শৃঙ্খলা বাহিনীকে যথাযথ আইনানুগ পদক্ষেপ গ্রহণ করার জন্যও অনুরোধ করেন তিনি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com