সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুর জেলায় এপ্রিল ২০২১ এ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুরস্কৃত হলেন জসিম উদ্দিন

লক্ষ্মীপুর জেলায় এপ্রিল ২০২১ এ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুরস্কৃত হলেন জসিম উদ্দিন

ভিবি নিউজ ডেস্ক: তৃতীয় বারের মত লক্ষ্মীপুর জেলায় এপ্রিল ২০২১ মাসেও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনীত হয়েছেন লক্ষ্মীপুর মডেল থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক জসীম উদ্দীন।


২৪ মে ২০২১ইং তারিখে লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইন্সে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) মহোদয়ের সভাপতিত্ত্বে এপ্রিল/২০২১ মাসের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় পুলিশ সুপার, লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন’কে থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ এপ্রিল/২০২১ মাসে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্ব ক্রেষ্ট ও শেষ্ঠত্ব সনদ পুরস্কার প্রদান করেন।

এই বিষয়ে লক্ষ্মীপুর মডেল থানা ইনচার্জ জসিম উদ্দিনের নিকট তার এই মূহুত্বের প্রতিক্রিয়া সমন্ধে জানতে চাইলে তিনি বলেন, আমার এই পুরস্কার পাওয়ার পেছনে যার সবচেয়ে বেশি অবদান তিনি হচ্ছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার ড, এএইচএম কামরুজ্জামান মহোদয়। তাঁর দিকনির্দশনায় এবং লক্ষ্মীপুরের সুশিল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় আজকের এই প্রাপ্তি। তিনি ভিবি নিউজ ২৪.কমকে আরো বলেন ভবিষ্যতে আপনারা আমাকে পূর্বের মতো সহযোগীতার হাত বাড়িয়ে দিলে আমি আমার থানা এলাকায় আইনশৃঙ্খলার আরো ব্যাপক উন্নতি সাধন করতে পারবো ইনশাল্লাহ।