সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুর জেলার রামগতিতে স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে অপহরণ মামলার মূল হোতা সাগর সহ চারজন গ্রেপ্তার

লক্ষ্মীপুর জেলার রামগতিতে স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে অপহরণ মামলার মূল হোতা সাগর সহ চারজন গ্রেপ্তার

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুরের রামগতিতে বাড়ী থেকে স্কুলে যাওয়ার পথে অপহরণের শিকার হওয়া নবম শ্রেণির এক ছাত্রী অপহরন মামলার মূল হোতা সাগর সহ চার জন গ্রেপ্তার হওয়ার খবর নিশ্চিত করেন রামগতি থানা পরিদর্শক মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার । তিনি বলেন আমরা ২ নং আসামি সাগরকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করেছি এবং আরো তিনজন জামিন চাইতে গেলে আদালত জামিন না মঞ্জুর করে চারজনকে হাজতে পাঠান বলে আমাদের এপ্রতিবেদক কে জানান।
উল্লেখ্য উপজেলার চর আলগী ইউনিয়নের মধ্য চর নেয়ামত এলাকার মনু হাওলাদারের বাড়ীর সামনের রাস্তায় ১০ সেপ্টেম্বর রবিবার সকাল আটটা বিশ মিনিটের সময় এই অপহরণের ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ভুক্তভোগী ওই ছাত্রীর পিতা বাদী হয়ে অজ্ঞাত ৪/৫ জন সহ আরো ছয়জনের নাম উল্লেখ করে রামগতি থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন, পার্শবর্তী চর সিকান্দার এলাকার আকবর মাঝির পুত্রদ্বয় মো: রাজু (২৪) ও মোঃ সাগর (২০), এছাড়া চর সিকান্দার এলাকার মৃত ইউসুফের পুত্র মোঃ মাহফুজ (১৯), স্হানীয় চর নেয়ামত এলাকার মোঃ সিরাজ উদ্দিনের পুত্র মো: রনি (১৯), চর সিকান্দার এলাকার মো: সিরাজের পুত্র মোঃ শামীম (২০), চর সিকান্দার এলাকার সিরাজ উদ্দিনের পুত্র মো: শরীফ (২০)।

ঘটনার প্রতিবাদে এলাকার বেশ কয়কটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দিনব্যাপী বিভিন্ন স্হানে বিক্ষোভ ও মানববন্ধন করে, মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, আজ নবম শ্রেণির এক ছাত্রী আমাদের বোন অপহরণ হয়েছে, কাল অন্যকোনো ছাত্রী যেন এরকম ঘটনার শিকার না হয়। তাই অতিদ্রুত ভুক্তভোগী ছাত্রী আমাদের বোনকে উদ্ধার করে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠিন আইনগত ব্যবস্হা নেয়া হয় সে ব্যাপারে প্রশাসনের কাছে জোর দাবি জানান তাঁরা।

ভুক্তভোগী ছাত্রীর পিতা জানান, রোববার সকালে স্কুল যাওয়ার পথে আমার মেয়েকে তুলে নেয় স্হানীয় আকবর মাঝির পুত্র মোঃ রাজু ও তার সহযোগীরা। দীর্ঘ ৪৮ ঘন্টা পর আমার মেয়েকে থানা পুলিশ উদ্ধার করে কিন্তু অপহরণ কারিরা ধরাছোঁয়ার বাহিরে রয়েই গেল। তিনি অতি দ্রুততার সাথে এজাহার ভুক্ত আসামীগণ দের ধরে এনে প্রচলিত আইনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

এই বিষয়ে রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বলেন অভিযুক্ত ২ নং আসামি সাগর কে ২০ সেপ্টেম্বর ২০২৩ ইং গ্রেপ্তার করে আদালতে প্রেরন করেছি এবং আরো তিনজন আসামি জামিন চাইতে গেলে আদালত জামিন না মঞ্জুর করে চার জনকেই জেল হাজতে পাঠান।