সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুর জেলার উন্নয়ন কল্পে  কাজ করবো জেলাপ্রশাসক আনোয়ার হোসাইন

লক্ষ্মীপুর জেলার উন্নয়ন কল্পে  কাজ করবো জেলাপ্রশাসক আনোয়ার হোসাইন

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুরে উন্নয়নের কাজ আপনাদের সহযোগিতায় করতে চাই। দুর্নীতিমুক্ত জেলা উপহার এবং মানুষের সেবা করার জন্য এসেছি। যখন যেখানে ছিলাম ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আমার কাজের মূল্যায়ন করেছে।যার ফলশ্রুতিতে  আমাকে লক্ষ্মীপুরে পাঠিয়েছে, পিছিয়ে পড়া লক্ষ্মীপুর জেলা কে এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ । ইতিমধ্যে আমি লক্ষ্মীপুর জেলায় আসার পূর্বেই লক্ষ্মীপুরের কৃতি সন্তান সরকারী উচ্চপর্যায়ের স্যারদের সাথে এমনকি সাবেক জেলা প্রশাসক একে এম টিপু সুলতান ও জিল্লুর রহমান স্যারের সাথে আলোচনা করেছি কিভাবে লক্ষ্মীপুরের সম্ভাবনাকে বাস্তবে রুপান্তর করা যায়, সকল বিষয়ে আলোচনা করেছি । আজ বুধবার বিকেল ৪টায় জেলা প্রশাসকের হলরুমে লক্ষ্মীপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে এই সব কথা বলেন লক্ষ্মীপুরে আসা নবাগত জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

এসময় তিনি আরো বলেন, সরকারী-বেসরকারী সকল প্রতিষ্ঠানে দুনীতি , পরিবেশ দুষন , অবৈধ ভাবে বালু উত্তোলন  , বাল্যবিবাহ বন্ধ সহ সরকারী জমিতে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে বলে তিনি ঘোষণা দেন।  লক্ষ্মীপুরে একটি ইংলিশ মিডিয়াম স্কুল নির্মাণ করা হবে। সয়াবিনকে কিভাবে  সংরক্ষণ  করা যায় সেই বিষয়ে গুরুত্ব সহকারে দেখা হবে। মাদক নিমূল করা হবে, রোডে অটোরিকসা ছড়াছড়ি বন্ধ করে জানযট নিরসন করা হবে। মহাসড়কের জানযট নিরসন ও দুর্ঘটনার কবল থেকে রেহাই পেতে সড়ক ও জনপদের আশপাশের দখলদার ও ফুটপাতে কাউকে ব্যবসা করতে দেওয়া হবেনা। রহমত খালির খালকে পর্যটনের উপযোগী করে দৃষ্টিনন্দ পর্যটন কেন্দ্রের উপযোগি করে গড়ে তোলা হবে।
আগত সকল মিডিয়া কর্মীদের সাথে পরিচয় পর্ব শেষে  উপস্থিত সাংবাদিকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল,

সাধারন সম্পাদক আব্দুল মালেক, যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, লক্ষ্মীপুর সমাচার পত্রিকার সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাকির হোসেন ভুঁইয়া আজাদ, বিটিভির লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি জহির উদ্দিন জহির,  লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আফজাল হোসেন সবুজ সহ প্রমুখ । এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সাংবাদিক বৃন্দ,

লক্ষ্মীপুর সম্পাদক ও প্রকাশক পরিষদের সাংবাদিক বৃন্দ, লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক বৃন্দ সহ জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার  সাংবাদিকবৃন্দ।