সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার
লক্ষ্মীপুর জেলাবাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এড. ফিরোজ আলম

লক্ষ্মীপুর জেলাবাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এড. ফিরোজ আলম

  1. ভিবি নিউজঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে লক্ষ্মীপুর জেলাবাসীকে অগ্রিম ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা, লক্ষীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সাবেক জেলা আহবায়ক, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় কার্যকরি কমিটির সহ-সভাপতি সিনিয়র আইনজীবি ফিরোজ আলম।

গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। এবারের ঈদ-উল-আযহা অন্যান্য বছরের চেয়ে একটু আলাদা, কারণ মহামারী করোনা ভাইরাসে বিশ্বের সকল কিছু ওলট-পালট করে দিয়েছে। সাথে সাথে বাংলাদেশেও এর ব্যাপক প্রভাব পড়েছে। যার ফলে স্বাস্থ্যবিধি মেনে কোরবানির পশু কেনা ও জবাই করার ব্যাপারে তিনি সকলকে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান জানান।

মহান আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা।

আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে আহ্বান জানান এবং পশু কোরবানির পর পশুর বর্জ্য, আবর্জনা মাটিতে পুঁতে ফেলার জন্য সকলকে অনুরোধ জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ আমাদের শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সারা বিশ্বে আতঙ্কিত মহামারী করোনাভাইরাস কান্তিলগ্নে সকলের সুস্থতা ও কল্যাণ কামনা করেন।