সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুর জেলাপরিষদ করোনাভাইরাস সঙ্কটে ১০ হাজার হতদরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করবেন

লক্ষ্মীপুর জেলাপরিষদ করোনাভাইরাস সঙ্কটে ১০ হাজার হতদরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করবেন

স্টাফ রিপোর্টার- জেলাপরিষদ লক্ষ্মীপুরের মাধ্যমে সারা বিশ্বে আতঙ্কিত মহামারী করোনাভাইরাস সঙ্কটে স্থবির হয়ে পড়া ১০ হাজার হতদরিদ্র গৃহবন্দী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবে জেলাপরিষদ চেয়ারম্যান শাহজাহান গণমাধ্যম কে জানান।

লক্ষ্মীপুর জেলা পরিষদের উদ্যোগে দশ হাজার কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করবে বলে মঙ্গলবার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান। এই সময় তিনি সাংবাদিকদের আরও বলেন মে মাসের প্রথম দিকে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন হতদরিদ্রদের মাঝে জেলা পরিষদের মেম্বার এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদের সমন্বয় একটি তালিকা প্রণয়ন করা হবে। তবে ইউনিয়ন পরিষদের মেম্বার এবং চেয়ারম্যান ও জেলা পরিষদের মেম্বারদেরকে নির্দেশনা দেওয়া আছে যেসব হতদরিদ্র পরিবার পূর্বে সরকারি সাহায্য পেয়েছেন তাদেরকে বাদ দিয়ে যেসব হতদরিদ্র মানুষ ঘরবন্দি মানুষ এখনও পর্যন্ত পান নি ঐসব পরিবারকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে তালিকা প্রণয়ন করার জন্য। লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্যগণ এবং পাঁচটি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা দের মাধ্যমে তালিকা সংগ্রহ করে প্রায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবে লক্ষ্মীপুর জেলা পরিষদ। গতকাল বুধবার বিকেল তিনটায় সাংবাদিকদের মাঝে আলাপচারিতায় এসব তথ্য জানান লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান। আরো জানা যায়, প্রতিজন কে প্রতিটি প্যাকেটে চাল ৫ কেজি চাউল, বুটের ডাল ১ কেজি, সয়াবিন তেল আদা কেজি, চিনি ৫০০ গ্রাম, মুরি আদা কেজি, দুধ আদা কেজি, মোট আটটি আইটেমের মালামাল থাকবে বলে নিশ্চিত করেছেন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com