সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুর এক খালে মিললো যুবকের লাশ ঘটনাস্থল পরির্দশন করলেন পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ

লক্ষ্মীপুর এক খালে মিললো যুবকের লাশ ঘটনাস্থল পরির্দশন করলেন পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ

ভিবি নিউজ ডেস্ক- লক্ষ্মীপুরে নিখোঁজের ৪ দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৩ মার্চ সোমবার বিকালে লক্ষ্মীপুর পৌরসভার (৩নং ওয়ার্ড) বাঞ্ছানগর গ্রামের মনতাজ মিয়ার ব্রিকফিল্ড সংলগ্ম রহমানিয়া খালে মৃত পড়ে থাকা অবস্থায় তাকে খোঁজে পায় পুলিশ। তার নাম মো. রনি। বয়স ১৮।
সে পেশায় একজন অটোরিকশা চালক। লক্ষ্মীপুর সদর উপজেলার ১৬ নং শাকচর ইউনিয়নের (৯নং ওয়ার্ড) আব্দুল কাদের দরবেশ বাড়ির নূর-আলমের পুত্র ।

রনির লাশ উদ্ধার করার পরে তার বাবা নূর-আলম তার হাতের ঘড়ি দেখে তার সন্তানের লাশ বলে সনাক্ত করেন।

নিহত রনির পিতা নূর-আলম সাংবাদিকদের জানান , গত শুক্রবার বিকেলে রনি বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়েছে। ওইদিন আর বাড়ি ফিরেনি। বিভিন্নস্থানে খোঁজ নিয়েও তার সন্ধান মিলেনি। শনিবার সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। যার ডায়েরি নং- ৬১৮/২৩,

লাশ উদ্ধারের সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ্ উদ্দিন, শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম ।

ঘটনাস্থলে পরিদর্শনে আসেন, পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। লাশ উদ্ধারের বিষয় জানতে চাইলে পুলিশ সুপার বলেন , ৪দিন আগে রনি নিখোঁজ হন। এ ঘটনায় একটি থানায় ডায়েরি করা হয়েছে। সেই পেশায় অটোরিকশা চালক। কি কারণে তাকে হত্যা করা হয়েছে, তদন্ত ছাড়া বলা যাবে না। তার লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com