সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
লক্ষ্মীপুরে ৩০০০ পিচ ইয়াবা সহ ডিবি পুলিশের হাতে ইসমাইল ও দুলাল গ্রেফতার

লক্ষ্মীপুরে ৩০০০ পিচ ইয়াবা সহ ডিবি পুলিশের হাতে ইসমাইল ও দুলাল গ্রেফতার

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুরে সদর উপজেলার হামছাদী ইউনিয়নে ৩০০০ পিচ ইয়াবা মাদক সহ ব্যবসায়ী ইসমাইল ও দুলাল আটক।

গত বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর রাতে ০২নং দক্ষিন হামছাদী ইউপির ০৫নং ওয়ার্ড গঙ্গাপুর জর্মাদার বাড়ীর সামনে থেকে উক্ত দুই জনকে আটক কর হয়। তারা মাদক ব্যবসায়ী জহিরের সঙ্গী বলে ধারণা করা হয়।
গ্রেপ্তারকৃত মোঃ ইসমাইল পুর্ব মহাদেবপুর গ্রামের মৃত রাহাত উল্লাহ মিয়ার ছেলে ও মোঃ দুলাল হোসেন একই এলাকার তাজল ইসলামের ছেলে।

লক্ষ্মীপুর ডিবি পুলিশের ওসি একে ফজলুল হক বলেন, দুই মাদক ব্যবসায়ী ইসমাইল ও দুলালকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন আমাদের এঅভিযান অব্যাহত থাকবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com